Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৫ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১০ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

তাড়া নেই সাদিয়ার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৪, ১৩ জুন ২০২১   আপডেট: ২১:০৯, ১৩ জুন ২০২১
তাড়া নেই সাদিয়ার

সাদিয়া আয়মান

এ সময়ের তরুণ মডেল-অভিনেত্রী সাদিয়া আয়মান। ২০১৯ সালে ‘টু বি ওয়াইফ’ নাটকে জিয়াউল ফারুক অপূর্বর বিপরীতে প্রথম অভিনয় করেন। এ নাটকের মাধ‌্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন এই অভিনেত্রী। কিছুদিন আগে বিকাশের একটি বিজ্ঞাপনে মডেল হয়ে প্রশংসা কুড়িয়েছেন।

তা ছাড়া নেসক্যাফে, রবি, অপ্পো, প্যারাসুট, লিভন, রানার মোটর সাইকেলসহ প্রায় ৪০টি বিজ্ঞাপনে মডেল হয়েছেন সাদিয়া। তবে চলতি বছরে বিশ্ব ভালোবাসা দিবসে প্রচার হয় তার ‘কবি প্লাস কুসুম’ নামে একক নাটক। এতে প্রথম কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন তিনি। সেতু আরিফ পরিচালিত নাটকটি দর্শকের বেশ বাহবা কুড়িয়েছে!

ক‌্যারিয়ার দীর্ঘ না হলেও মিউজিক ভিডিওতে কাজের অনেক প্রস্তাব পেয়েছেন সাদিয়া। তবে এতদিন তা বিনয়ের সঙ্গে ফিরিয়ে দিয়েছেন। এবার প্রথমবার গানের ভিডিওতে মডেল হলেন এই অভিনেত্রী। ‘ভাবনাপুর’ শিরোনামের এ গানের কথা লিখেছেন অটোমনাল মুন। সুর ও সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির। গানটিতে কণ্ঠ দিয়েছেন সৈয়দ তাহসিন আনজুম তুর্য। এতে সাদিয়ার বিপরীতে অভিনয় করেছেন সোহম খান। গ্রামীণফোন প্রেজেন্টস এ গানের ভিডিও পরিচালনা করেছেন ফুয়াদ নাসের।  

গানের ভিডিও মুক্তির পর ভালো সাড়া পাচ্ছেন সাদিয়া। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘আমার অল্প সময়ের ক্যারিয়ারে অনেক মিউজিক ভিডিওর প্রস্তাব পেয়েছি। কিন্তু সেসব কাজের মধ‌্যে বিশেষ কিছু খুঁজে পাইনি, যার কারণে করা হয়নি। এই কাজটি আমার ভীষণ পছন্দ হয়েছে, যার কারণে না করতে পারিনি। প্রথমত, গ্রামীণফোন এবং দ্বিতীয়ত ফুয়াদ ভাইয়া। ভিডিওটি মুক্তির পর দর্শকের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি।’

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি থেকে এলএলবি বিষয়ে অর্নাস পড়ছেন সাদিয়া। পড়াশোনার পাশাপাশি অভিনয় চালিয়ে যেতে চান তিনি। এ বিষয়ে সাদিয়া বলেন—‘পড়াশোনার পাশাপাশি কাজ করাটা একটু কঠিন, তারপরও চেষ্টা করছি সিলেক্টিভ কাজগুলো করার। এ ধারা বজায় রাখতে চাই। আমার তাড়া নেই, সবার ভালোবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।’

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়