Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৯ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২৫ ১৪২৮ ||  ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

প্রিয়াঙ্কার যত দামি পোশাক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৬, ২৯ জুন ২০২১   আপডেট: ০৮:৩৪, ২৯ জুন ২০২১
প্রিয়াঙ্কার যত দামি পোশাক

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার খ্যাতি এখন ভারতের সীমানা ছাড়িয়ে। হলিউডে পা রেখেও আধিপত্য বিস্তার করছেন এই অভিনেত্রী। লাইমলাইট নিজের দিকে টেনে রাখতে দারুণ পারদর্শি তিনি। যে অনুষ্ঠানেই উপস্থিত হন না কেন, ক্যামেরার লেন্স নিজের দিকেই ঘুরিয়ে নেন। স্বাভাবিক কারণে বার বার চর্চিত এই নায়িকা।

প্রিয়াঙ্কাকে নিয়ে যতবার চর্চা হয়েছে, তার অন্যতম কারণ তার পোশাক। গ্র্যামি কিংবা মেটগালা অথবা কোনো ফটো শুট, প্রিয়াঙ্কার ‘অদ্ভুত’ সাজ-পোশাক চর্চায় উঠে এসেছে। কিন্তু এই অদ্ভুত পোশাকের মূল্য শুনলে অনেকের চোখই কপালে উঠে যাবে। প্রিয়াঙ্কার ব্যয়বহুল এসব পোশাক নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন।

২০১৮ সালের মেটগালায় উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এই আসরে তার পোশাকের জন্য যথেষ্ট চর্চায় ছিলেন তিনি। মেরুন রঙের গাউনের সঙ্গে মাথায় সোনালি রঙের টুপি লাগানো ছিল। মেরুন ভেলভেট ওই গাউন বানাতে সময় লেগেছিল ২৫০ ঘণ্টা, খরচ হয়েছিল ২২ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৫ লাখ ১৩ হাজার ৫২৫ টাকা)। এই পোশাকের এত দামের কারণ ছিল টুপির মতো উপরের অংশটা। সোনালি রঙের এই অংশটি স্বর্ণ এবং মূল্যবান পাথর দিয়ে হাতে বোনা হয়েছিল।

২০১৯ সালের মেটগালাতে প্রিয়াঙ্কা চোপড়ার ক্যাম্প লেডি’র সাজ নিয়ে তুমুল ঝড় উঠেছিল অন্তর্জালে। ‘ক্যাম্প’-এর মূল ভাবনা স্বাভাবিকতার বাইরে গিয়ে সাজ। যে সাজের মধ্যে নাটকীয়তা থাকবে, ওভার দ্য-টপ একটা ব্যাপার থাকবে। আর এই ভাবনা পোশাক, স্টাইল স্টেটমেন্টে ফুটিয়ে তুলেছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু নেটিজেনরা গুরুগম্ভীর এসব ভাবনার বাইরে গিয়ে মজা নিয়েছেন! রুপালি এই পোশাকের জন্য প্রিয়াঙ্কাকে খরচ করতে হয়েছিল ৪৫ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৫১ লাখ ৪১ হাজার ৩০১ টাকা)।

২০২০ সালে স্বামী নিক জোনাসকে নিয়ে গ্র্যামি অ্যাওয়ার্ডের লাল গালিচায় হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। সাদা বুক খোলা গাউন, নাভির উপর থাকা একটি উজ্জ্বল পাথর সকলের চোখ ধাঁধিয়ে দেয়। তার এই পোশাক নিয়ে বিস্তর চর্চা হয়েছে। ডিপ ভি-নেক লং গাউনটি স্ব-স্থানে কীভাবে ছিল তা নিয়ে আলোচনায় মেতেছিলেন নেটিজেনরা।

প্রিয়াঙ্কার বিশেষ ডিপ ভি-নেক লং গাউনটি তৈরি করেছিলেন তামারা র্যালফ ও মাইকেল রুশো। পোশাকটি তৈরির সময় বিষয়টি তারা মাথায় রেখেছিলেন। তাই প্রিয়াঙ্কার ত্বকের রঙের সঙ্গে সামঞ্জস্য রেখে ‘তুল’ দিয়ে বেঁধে রাখা ছিল গাউনটি। নেটের মতো থাকায় যা ক্যামেরায় ধরা পড়েনি। ‘তুল’ হলো এক ধরনের জরির মতো সুক্ষ্ম পাতলা কাপড়। এই পোশাকের জন্য প্রিয়াঙ্কা ব্যয় করেছিলেন ৭৭ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ৮৭ লাখ ৯৭ হাজার ৩৩৮ টাকা)।

গোলাপি রঙের রোমশ জ্যাকেটে নজর কেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। একটি অনুষ্ঠানে এটি পরে হাজির হয়েছিলেন তিনি। এই জ্যাকেটটি পিটার দুন্দাস ফক্সের কাছ থেকে কিনেছিলেন প্রিয়াঙ্কা। বিনিময়ে তাকে গুণতে হয়েছিল ১৩ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৪ লাখ ৮৫ হাজার ২৬৪ টাকা)।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়