Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১৩ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

স্বামীর সমান পারিশ্রমিক চান দীপিকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩২, ৯ আগস্ট ২০২১  
স্বামীর সমান পারিশ্রমিক চান দীপিকা

ব‌্যক্তিগত জীবনে সংসার বেঁধেছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ ও ‘পদ্মাবত’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন তারা। সঞ্জয় লীলা বানসালীর ‘বাইজু বাওয়া’ সিনেমায় চতুর্থবারের মতো তাদের জুটি বাঁধার কথা ছিল! কিন্তু রণবীর-দীপিকা ভক্তদের আপাতত সেই প্রত‌্যাশা পূর্ণ হচ্ছে না।

বলিউড হাঙ্গামা এক প্রতিবেদনে জানিয়েছে, সম্প্রতি যেসব সিনেমায় অভিনয় করেছেন দীপিকা, সেসব সিনেমায় কেন্দ্রীয় পুরুষ চরিত্রের সমান পারিশ্রমিক নিয়েছেন তিনি। কিন্তু এ সিনেমায় রণবীর সিংয়ের চেয়ে দীপিকাকে কম পারিশ্রমিকের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু এটি প্রত‌্যাখ‌ান করেন এই অভিনেত্রী।

সংবাদমাধ‌্যমটিকে একটি সূত্র বলেন—‘দীপিকা তার স্বামীর মতোই পারিশ্রমিক চান। এক পয়সা বেশিও নয়, এক পয়সা কমও নয়।’

এর আগে পিংকভিলা ডটকমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছিল, বানসালি যখন থেকে বাইজু বাওরা সিনেমার কথা চিন্তা করেছেন, তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন ডাকাত রানি রূপমতির চরিত্রে দীপিকাকে নেবেন। এ বিষয়ে দীপিকা ও বানসালির মধ্যে একাধিকবার আলোচনা হয়েছে। যদিও এখনো আনুষ্ঠিকভাবে চুক্তি স্বাক্ষরিত হয়নি। সবকিছু ঠিকঠাক হলেই চুক্তিপত্র স্বাক্ষর হবে। বর্তমানে সবকিছু যে অবস্থায় রয়েছে তাতে দীপিকা এতে রাজি আছেন।

১৯৫২ সালে একই নামে একটি সিনেমা তৈরি হয়। সিনেমাটির গল্প বাইজু নামের একজন তরুণ সংগীতজ্ঞকে নিয়ে, যিনি মুগল সম্রাট আকবরের দরবারে তানসেনকে চ্যালেঞ্জ জানান। তিনি মনে করতেন তার বাবার মৃত্যুর জন্য তানসেন দায়ী। এজন্য তিনি প্রতিশোধ নিতে চেয়েছিলেন। এতে অভিনয় করেন মীনা কুমারি ও ভারত ভূষণ। এই সিনেমায় রূপমতি চরিত্রে অভিনয় করেন কুলদীপ কৌর।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়