ঢাকা     বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৬ ১৪২৯ ||  ০৫ জমাদিউল আউয়াল ১৪১৪

ক্যাটরিনার সঙ্গে ছেলের বিয়ে প্রসঙ্গে যা বললেন ভিকির বাবা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৮, ২০ আগস্ট ২০২১   আপডেট: ১১:১৯, ২০ আগস্ট ২০২১
ক্যাটরিনার সঙ্গে ছেলের বিয়ে প্রসঙ্গে যা বললেন ভিকির বাবা

বলিউডের বর্তমান সময়ের অন্যতম আলোচিত জুটি অভিনেতা ভিকি কৌশল ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অনেকদিন থেকেই বলিপাড়ায় তাদের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন উড়ছে।

এদিকে সম্প্রতি গুঞ্জন চাউর হয়, বাগদান সেরেছেন ভিকি ও ক্যাটরিনা। খুব শিগগির বিয়ের পিঁড়িতেও বসার পরিকল্পনা করেছেন তারা। তবে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ভিকির বাবা স্টান্ট ডিরেকটর শ্যাম কৌশল। ফিল্মিবিটকে তিনি বলেন, ‘এই গুঞ্জন সত্য নয়।’

এছাড়া সংবাদমাধ্যমটি ক্যাটরিনার একজন ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গেও যোগাযোগ করে। তিনিও বিষয়টি সত্য নয় বলে জানান। এর আগে ক্যাটরিনার টিমের পক্ষ থেকেও খবরটি সত্য নয় বলে দাবি করা হয়। পাশাপাশি তারা জানায়, ‘টাইগার-থ্রি’ সিনেমার শুটিংয়ের জন্য রাশিয়া গেছেন এই অভিনেত্রী।

‘কফি উইথ করন’ টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। অনুষ্ঠানের একটি পর্বে ক্যাটরিনার প্রতি ভালো লাগার কথা জানান ভিকি। এরপর বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হন ভিকি-ক্যাটরিনা। একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। শোনা যায়, গত বছর এপ্রিলে লকডাউনে আইন ভেঙে ক্যাটরিনার সঙ্গে দেখা করেছেন ভিকি। যদিও পরবর্তী সময়ে বিষয়টি অস্বীকার করেন এই অভিনেতা।

ক্যাটরিনার ‘সূর্যবংশী’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়। এতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করছেন তিনি। ‘টাইগার থ্রি’ ছাড়াও ‘ফোন ভূত’ সিনেমায় দেখা যাবে তাকে।

অন্যদিকে, ভিকির ঝুলিতে কয়েকটি সিনেমা রয়েছে। ভারতের প্রথম ফিল্ড মার্শাল স্যাম মানেকশকে নিয়ে ‘স্যাম বাহাদুর’ সিনেমায় দেখা যাবে তাকে। এছাড়া সরদার উধাম সিংয়ের বায়োপিকে অভিনয় করছেন তিনি। পাশাপাশি ‘দ্য ইমমর্টাল অশ্বাথামা’ সিনেমার মাধ্যমে পর্দায় হাজির হবে ভিকি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়