ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

ক‌্যাটরিনা-ভিকির বিয়ে!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ১৯ আগস্ট ২০২১   আপডেট: ১৫:৩৩, ১৯ আগস্ট ২০২১
ক‌্যাটরিনা-ভিকির বিয়ে!

প্রেম করছেন বলিউডের অন্যতম আলোচিত জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। অনেক দিন ধরেই এই গুঞ্জন বলিপাড়ায় উড়ছে। বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকাল থেকে খবর চাউর হয়েছে, বিয়ে করছেন এই যুগল। এ নিয়ে উত্তাল নেটমাধ্যম।

শুধু তাই নয়, তাদের বিয়েতে সালমান খান কীভাবে ‘চান্না মেরেয়া’ গাইবেন, তা নিয়েও তৈরি হয়েছে মিম। রোকার পর অনুষ্ঠিত হবে বাগদান। তার পরেই সাত পাকে বাঁধা পড়বেন ভিকি-ক‌্যাটরিনা। কিন্তু নেটমাধ‌্যমে ঘুরে বেড়ানো এসব তথ‌্য কি সঠিক? বিষয়টি নিয়ে ক‌্যাটরিনা মুখ না খুললেও বক্তব‌্য দিয়েছে ক্যাটরিনার টিম। তারা জানিয়েছে—ক্যাটরিনা-ভিকির বিয়ে হচ্ছে না। আর পুরো বিষয়টি মিথ্যা।

সম্প্রতি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি অভিনীত ‘শেরশাহ’ সিনেমার একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন নির্মাতারা। এতে হাজির হয়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। শুধু তাই নয়, সিনেমার প্রদর্শনী শেষে প্রথমে ভিকি বের হন। এরপরই বের হন ক্যাটরিনা। এই অভিনেত্রীর সঙ্গে তার বোন ইসাবেল কাইফও ছিল। সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। এ নিয়েও আলোচনায় উঠে আসেন ক‌্যাটরিনা।

এর আগে এক সাক্ষাৎকারে ভিকি বলেন, ‘আশা করছি বিষয়টিকে আপনারা সম্মান করবেন। আমার ব্যক্তিগত বিষয় গোপন রাখতে চাই। কারণ যদি খোলাসা করি অনেক আলোচনা ও ভুল বোঝাবুঝি শুরু হবে। এটি চাইছি না।’

‘কফি উইথ করন’ টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। অনুষ্ঠানের একটি পর্বে ক্যাটরিনার প্রতি ভালো লাগার কথা জানান ভিকি। এরপর বলিউডের বিভিন্ন পার্টিতে একসঙ্গে হাজির হন ভিকি-ক্যাটরিনা। একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। শোনা যায়, গত বছর এপ্রিলে লকডাউনে আইন ভেঙে ক্যাটরিনার সঙ্গে দেখা করেছেন ভিকি। যদিও পরবর্তী সময়ে বিষয়টি অস্বীকার করেন এই অভিনেতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়