ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

ক্যাটরিনা-ভিকিকে নিয়ে ‍গুঞ্জন থামছেই না

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫২, ২৮ জানুয়ারি ২০২১   আপডেট: ১৪:৪৭, ২৮ জানুয়ারি ২০২১
ক্যাটরিনা-ভিকিকে নিয়ে ‍গুঞ্জন থামছেই না

বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ ও অভিনেতা ভিকি কৌশলকে নিয়ে গুঞ্জন থামছেই না। ফের তাদের প্রেম নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে জল্পনা।

সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি সেলফি পোস্ট করেন ক্যাটরিনা। এতে দেখা যায়, কমলা রঙের কোনো কিছুর ওপর শুয়ে আছেন তিনি। মূলত তার এই ছবি নতুন করে ভিকির সঙ্গে তার প্রেমের গুঞ্জন উসকে দিয়েছে।

নেটিজেনদের ধারণা, ভিকিকে আলিঙ্গন করেই সেই সেলফি পোস্ট করেছেন ক্যাটরিনা। অনেকেই এর প্রমাণস্বরূপ ভিকির একই রঙের টি-শার্ট পরা একটি ছবিও সঙ্গে পোস্ট করেন। এরপর থেকেই বিষয়টি নিয়ে চর্চা শুরু হয়।

ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে অনেকদিন ধরেই বলিপাড়ায় বিভিন্ন গুঞ্জন উড়ছে। কয়েকটি আগেও ক্যাটরিনার পোস্ট করা একটি ছবি নিয়ে ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি হয়। সেই ছবি পোস্ট করার পর অনেকেই ক্যাটরিনার পেছনে রেস্তোরাঁর কাচের দেয়ালে ভিকিকে দেখতে পান। ছবির নিচে অনেকেই বিষয়টি নিয়ে মন্তব্য করেন। পরবর্তী সময়ে ছবিটি ডিলিট করে দেন ক্যাটরিনা।

‘কফি উইথ করন’ টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। এরপর বিভিন্ন সময় তাদের নিয়ে নানা গুঞ্জন শোনা গেছে। তবে প্রেমের বিষয়টি বরাবরই অস্বীকার করে আসছেন ভিকি। অন্যদিকে, এ বিষয়ে ক্যাটরিনা এখনো কোনো মন্তব্য করেননি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়