RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||  মাঘ ১২ ১৪২৭ ||  ১১ জমাদিউস সানি ১৪৪২

কথিত প্রেমিকের সঙ্গে ক্যাটরিনার পার্টি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৪, ২ ডিসেম্বর ২০২০   আপডেট: ১২:১৮, ২ ডিসেম্বর ২০২০
কথিত প্রেমিকের সঙ্গে ক্যাটরিনার পার্টি

জনপ্রিয় বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে অনেকদিন ধরে এই অভিনেত্রীর প্রেমের গুঞ্জন উড়ছে।

এদিকে মঙ্গলবার (১ ডিসেম্বর) রাতে বাড়িতে একটি ছোটখাটো পার্টির আয়োজন করেন নির্মাতা করন জোহর। এতে অন্যদের সঙ্গে হাজির হয়েছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। পার্টিতে আসার সময় পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হন তারা। এই সময় লাল রঙের পোশাক ও কালো মাস্ক পরেছিলেন ক্যাটরিনা। অন্যদিকে ক্যাজুয়াল শার্টের সঙ্গে সাদা মাস্ক পরেছিলেন ভিকি। 

‘কফি উইথ করন’ টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। এরপর গত বছর দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে একসঙ্গে তাদের দেখা যায়। পরবর্তী সময়ে বলিপাড়ায় তাদের প্রেম নিয়ে কানাকানি শুরু হয়। এর কয়েকদিন পরেই একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। এছাড়া ইশা আম্বানির হোলি পার্টিতে এই জুটিকে একসঙ্গে হাজির হন। এখানেই শেষ নয়, করোনা মহামারির কারণে দীর্ঘদিন লকডাউন থাকার পর তা শিথীল হলে ক্যাটরিনার বাড়ির সামনে ভিকিকে দেখা যায়।

এদিকে লকডাউনের সময় ঘরবন্দি থাকতে হয়েছে বলিউড তারকাদের। এখন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আবারো শুটিং শুরু করেছেন তারা। পাশাপাশি পরস্পরের সঙ্গে দেখা সাক্ষাতের জন্য গেট টুগেদারও করছেন। ভিকি ও ক্যাটরিনা ছাড়াও করনের এই পার্টিতে উপস্থিত হয়েছিলেন অনন্যা পান্ডে, কবির খান, মিনি মাথুর, জয়া আখতার প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়