ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৩, ৩০ আগস্ট ২০২১   আপডেট: ১২:০৯, ৩০ আগস্ট ২০২১
বিকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন প্রিয়াঙ্কা

লন্ডনে ‘সিটাডেল’ সিরিজের শুটিং নিয়ে ব‌্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। শুটিং শেষে এক সপ্তাহ পর যুক্তরাষ্ট্রে স্বামী নিক জোনাসের কাছে ফিরেছেন এই অভিনেত্রী। সোমবার (৩০ আগস্ট) প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। তাতে ফ্রেমবন্দি হয়েছেন নিক জোনাসও।

একটি ছবিতে দেখা যায়, রোদের মধ‌্যে বিকিনি পরে শোয়ে আছেন প্রিয়াঙ্কা। তার পাশে বসে নিক জোনাস ছুরি ও কাটা চামচ দিয়ে কিছু একটা করছেন। এটি সেলফিবন্দি করেছেন প্রিয়াঙ্কা নিজেই। এর ক‌্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘স্ন‌্যাক’। ছবিটিতে মন্তব‌্য করেছেন প্রিয়াঙ্কার বোন অভিনেত্রী পরিণীতি চোপড়াও। এ অভিনেত্রী লিখেন, ‘এখানে কী হচ্ছে, পরিবারও ইনস্টাগ্রামে রয়েছে।’

এছাড়া প্রিয়াঙ্কা ভক্ত ও নেটিজেনরাও মন্তব‌্য করেছেন। একজন লিখেছেন, ‘ওয়াও ডার্লিং।’ আরেকজন লিখেছেন, ‘এটি হাস‌্যকর।’ বলিউডের প্রখ‌্যাত ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা লিখেছিলেন, ‘উফফফফফফফ’। এমন অসংখ‌্য মন্তব‌্যে ভরে আছে কমেন্ট বক্স।

প্রিয়াঙ্কা অভিনীত ‘সিটাডেল’ সিরিজটি যৌথভাবে প্রযোজনা করছে ভারত, ইতালি ও মেক্সিকো। এটি পরিচালনা করছেন ‘অ্যাভেঞ্জার্স’খ্যাত রুসো ব্রাদার্স।

এই সিরিজ ছাড়াও বর্তমানে প্রিয়াঙ্কার ঝুলিতে একাধিক হলিউড সিনেমা রয়েছে। রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ সিনেমায় অভিনয় করছেন তিনি। বহুল আলোচিত ‘ম্যাট্রিক্স-ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমার পাশাপাশি টিভি শো ও স্বনামধন্য বিভিন্ন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে নিয়মিত হাজির হচ্ছেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কার পোস্ট পরা ছবি দেখতে ক্লিক করুন

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়