Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ২ ১৪২৮ ||  ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

এবার বিলাসবহুল গাড়ি কিনলেন রাম চরণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৪, ১৬ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ০৮:৪৪, ১৬ সেপ্টেম্বর ২০২১
এবার বিলাসবহুল গাড়ি কিনলেন রাম চরণ

ভারতীয় চলচ্চিত্র অভিনয়শিল্পীদের বিলাসবহুল গাড়ি ও স্পোর্টস বাইকের প্রতি আলাদা ভালোবাসা রয়েছে। মার্কেটে নতুন মডেলের গাড়ি বা মোটর সাইকেল এলেই তা সংগ্রহ করার চেষ্টা করেন তারা। তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণের গাড়ির প্রতি ভালোবাসা কম নয়। ‘মাগাধীরা’ খ্যাত এই অভিনেতা সবসময়ই ভালো ব্র্যান্ডের গাড়ি ব্যবহার করে থাকেন।

এবার রাম চরণ বিলাসবহুল মার্সিডিস-মেব্যাচ জিএলএস ৬০০ (কাস্টমাইজড ভার্সন) মডেলের একটি নতুন গাড়ি কিনলেন। যার মূল্য ৪ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪ কোটি ৬২ লাখ ৪০ হাজার টাকা)। শো রুম থেকে গাড়িটি নেওয়ার সময় ক্যামেরাবন্দি হন রাম চরণ। যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

‘রাঙ্গাস্থালাম’ খ‌্যাত অভিনেতা রাম চরণের সংগ্রহে আরো বেশ কিছু বিলাসবহুল গাড়ি রয়েছে। তা হলো—অ্যাস্টন মার্টিন ভি৮ ভ্যানটেজ, রোলস রয়েস ফ্যান্টম, রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি এবং মার্সিডিজ বেঞ্জ জিএল৩৫০।

মজার বিষয় হলো, কিছুদিন আগে রাম চরণের সহশিল্পী এনটিআর জুনিয়র উরুস গ্রাফাইট ক্যাপসুল এডিশনের ল্যাম্বরগিনি গাড়ি কিনেছেন। কয়েকদিন আগে কৃতি স্যাননও মার্সিডিজ ব্র্যান্ডের একটি গাড়ি কিনেন।

রাম চরণের পরবর্তী সিনেমা ‘রুদ্রম রণম রুধিরাম’ বা ‘ট্রিপল আর’। এটি পরিচালনা করছেন ‘বাহুবলি’ সিনেমাখ্যাত এস এস রাজামৌলি। এছাড়া প্রসিদ্ধ নির্মাতা শংকরের সঙ্গে একটি সিনেমা দেখা যাবে তাকে। পাশাপাশি বাবা চিরঞ্জীবীর ‘আচার্য’ সিনেমায় একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রাম চরণ। এটি প্রযোজনাও করছেন এই অভিনেতা।

ঢাকা/শান্ত

সর্বশেষ