Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৭ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১ ১৪২৮ ||  ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

‘অশোভন আচরণ কাম্য নয়’ পরীমনির উদ্দেশ্যে সোহেল তাজ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৪, ১৭ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:৩৮, ১৭ সেপ্টেম্বর ২০২১
‘অশোভন আচরণ কাম্য নয়’ পরীমনির উদ্দেশ্যে সোহেল তাজ

গত ১ সেপ্টেম্বর পরীমনি মাদক মামলায় কারাগার থেকে জামিন পান। এ দিন এই চিত্রনায়িকার হাতের তালুতে লেখা ছিল ‘ডোন্ট লাভ মি বিচ’। লেখাটি অনেকের কাছে পরীমনির হার না-মানা, অদম্য মানসিকতার পরিচয় বহন করেছে। বিষয়টিকে শত্রুর প্রতি পরীমনির জবাব হিসেবেও দেখেছেন অনেকে। ফলে এ নিয়ে আলোচনা হলেও সমালোচনা তেমন একটা হয়নি।

কিন্তু গত ১৫ সেপ্টেম্বর পরীমনি মামলার শুনানির জন্য আদালত প্রাঙ্গণে উপস্থিত হয়ে শত্রুর জন্য দেন নতুন বার্তা। এ দিন তিনি হাতের তালুতে মধ্যমা এঁকে নিচে ‘… মি মোর’ কথাটি লেখেন। পরীমনির এবারের বার্তাটি নতুন করে সমালোচনার জন্ম দেয়।

এর একদিন পরেই দিবাগত রাতে পরীমনি ফেইসবুকে দুটি ছবি পোস্ট করেন। যেখানে তার হাতে দেখা যায় জ্বলন্ত সিগারেট। এবং হাতের তালুতে জ্বলজ্বল করছে মেহেদী রঙে লেখা সেই বাক্য। অন্তর্জালে পরীমনির এই ছবি ছড়িয়ে পড়লে অনেকেই আপত্তি তুলেছেন। এবং আজ (১৭ সেপ্টেম্বর) পরীমনির আচরণ নিয়ে ফেইসবুকে পোস্ট দিয়েছেন সোহেল তাজ। তিনি পরীমনিকে নিয়ে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের নিউজ শেয়ার করে এই স্ট্যাটাস দেন।

সাবেক এই স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লিখেছেন: ‘একজন সেলেব্রিটির কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়- আমাদের ছেলে মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে...’
এই সংবাদ লেখার সময় পর্যন্ত স্ট্যাটাসটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন প্রায় ১১ হাজার মানুষ। মন্তব্য করেছেন প্রায় আড়াই হাজার এবং শেয়ার করেছেন প্রায় ৮০০ জন।

সুনভি জাহান নামে একজন মন্তব্য করেছেন: ‘এই মেয়ে জেল থেকে বের হয়ে না শুধরে আরও উচ্ছৃঙ্খল হচ্ছে। এর কাউন্সিলিং করানো দরকার এবং সুচিকিৎসা দরকার।’

মো. নাঈম হোসেন লিখেছেন : ‘চিত্রনায়িকা পরিমনি বলিউডের ডার্টি পিকচারের বিদ্যা বালানের ভূমিকায় অবতীর্ণ হয়েছে!’ 

ঢাকা/তারা

সর্বশেষ

পাঠকপ্রিয়