ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাড়া ফেলেছে নাগা-সাই পল্লবীর ‘লাভ স্টোরি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৯, ২২ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৫:৫৬, ২২ সেপ্টেম্বর ২০২১
সাড়া ফেলেছে নাগা-সাই পল্লবীর ‘লাভ স্টোরি’

ভারতীয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই তারকা নাগা চৈতন্য ও সাই পল্লবী। ‘লাভ স্টোরি’ সিনেমায় একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তারা। আগামী ২৪ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

এদিকে মুক্তির আগে বাজিমাত করেছে নাগা-সাই পল্লবীর ‘লাভ স্টোরি’। এরই মধ্যে বক্স অফিসে প্রি বিজনেস হিসেবে ৩২.৮ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। টলিউড ডটনেট এই তথ্য জানিয়েছে।

এছাড়া একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ইতোমধ্যে হায়দরাবাদে সিনেমাটির ১ কোটি রুপির অগ্রিম টিকিট বিক্রি হয়েছে।

কিছুদিন আগে প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেইলার। মধ‌্যবিত্ত পরিবারের একজন যুবককে চাকরি পেতে যে সমস‌্যার মধ‌্য দিয়ে যেতে হয় তা নিয়েই গড়ে উঠেছে সিনেমাটির গল্প। নাগা চৈতন‌্য ও সাই পল্লবী চাকরির জন‌্য অনেক সংগ্রাম করে এবং তারা ভালোবাসার বন্ধনে জড়ায়। এই জুটির পারফর্ম দেখে ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা।

‘লাভ স্টোরি’ পরিচালনা করেছেন শেখর কামুলা। অ্যামিগোস ক্রিয়েশন্স এবং শ্রী ভেঙ্কটেশ্বরা সিনেমাসের ব্যানারে এটি প্রযোজনা করেছেন নারায়ণ দাশ কে নারাঙ্গ এবং পুসকার মোহন রাও। নাগা-সাই পল্লবী ছাড়াও সিনেমাটির বিভিন্ন গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন— রাজিব কানাকালা, উত্তজ, দেবযানী, রাও রমেশ, পোসানি কৃষ্ণা মুরালি, ঈশ্বরী রাও ও সত্যম রাজেশ প্রমুখ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়