ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ছেলের বউকে নিয়ে দুশ্চিন্তায় নাগার্জুনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৩, ২৭ মে ২০২১  
ছেলের বউকে নিয়ে দুশ্চিন্তায় নাগার্জুনা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। ‘দ্য ফামিলি ম্যান টু’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে তার। কিন্তু এটি নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

এদিকে বিতর্কের কারণে ছেলের বউকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা নাগার্জুনা। এই অভিনেতার ঘনিষ্ঠ একজন সূত্র স্পটবয় ডটকমে বলেন, ‘বিতর্ক নাগার্জুনার কাছে নতুন কোনো বিষয় নয়। কিন্তু তার সন্তানদের আক্রমণ করার বিষয়টি তিনি সহ্য করতে পারছেন না। সামান্থাকে তিনি মেয়ের মতোই মনে করেন। তার সন্তানদের কাউকে অসহায় পরিস্থিতিতে দেখলে তিনি দুশ্চিন্তায় পড়ে যান।’

কয়েকদিন পরেই মুক্তি পাবে ‘দ্য ফ্যামিলি ম্যান টু’। এর আগে ওয়েব সিরিজটির ট্রেইলার প্রকাশ করা হয়। এতে সামান্থা আক্কিনেনির চরিত্র নিয়েই মূলত বিতর্ক। ওয়েব সিরিজটিতে এই অভিনেত্রীকে একজন তামিল বিদ্রোহী হিসেবে দেখানো হয়েছে, যার সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর যোগাযোগ আছে। এখানেই শেষ নয়, সামান্থার পোশাকের সঙ্গে লিবারেশন টাইগার্স অব তামিল ইলম-এর ইউনিফর্মের মিল খুঁজে পেয়েছেন কেউ কেউ।

এরপরই এটি নিয়ে আপত্তি তুলেছে তামিলনাড়ু সরকার। এটির মুক্তি বন্ধ করতে ইতোমধ্যে কেন্দ্রীয় সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের কাছে চিঠিও পাঠানো হয়। এছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও এটি নিষিদ্ধে দাবি জানানো হয়েছে। চিঠিতে তামিলনাড়ু সরকার দাবি করেছে, ‘দ্য ফ্যামিলি ম্যান টু’ ওয়েব সিরিজে লিবারেশন টাইগার্স অব তামিল ইলমের যোদ্ধাদের অপমান করা হয়েছে। এছাড়া এতে উল্লেখ রয়েছে, এই ওয়েব সিরিজ ‘নিন্দনীয়’ ও ‘বিদ্বেষমূলক’।

তবে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি সামান্থা। জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান অ্যামাজন প্রাইমের পক্ষ থেকে বিষয়টি নিয়ে তাকে মন্তব্য করতে নিষেধ করা হয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়