Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ২৩ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৭ ১৪২৮ ||  ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

‘আমার কি বিয়ে হবে’

প্রকাশিত: ১৭:২২, ১৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৭:২৪, ১৩ অক্টোবর ২০২১
‘আমার কি বিয়ে হবে’

মডেল-অভিনেত্রী আসমা ঝিলিক। ছোট ও বড়পর্দায় নিয়মিত কাজ করছেন। বর্তমানে তিনি নাটক ও চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত। সম্প্রতি তিনি ‘আমার কি বিয়ে হবে’ নামের নাটকে অভিনয় করেন।

কামরুল হাসান ফুয়াদের রচনা ও পরিচালনায় আসমা ঝিলিক ছাড়াও আরো অভিনয় করেন মুকিত জাকারিয়া, বি এম আজাদ, সিয়াম নাছির, আনোয়ার হোসেন, তামান্না আক্তার, এ এস এম আক্তারোজ্জামান, ডাঃ আমিন, শাহনেওয়াজ রিফাতসহ অনেকে।ফজলুল হকের প্রযোজনায় এর নির্বাহী প্রযোজক ছিলেন তাজুল ইসলাম।

আমমা ঝিলিক সম্প্রতি শেষ করেছেন শাপলা মিডিয়া প্রযোজিত জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘কলিজাতে দাগ লেগেছে’, মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ ও ‘আগুনে পোড়া কান্না’। নির্মাণাধীন রয়েছে অপূর্ব রানার ‘গিভ অ্যান্ড টেক’, নূর মোহাম্মদ মনির ‘বাংলার ভাবী’, মোহাম্মদ আসলামের ‘সমাধান’ ও ‘বদলা’, মো. সফিউল্লাহর ‘চোখ যে মনের কথা বলে’, মান্নান সরকারের ‘কি করে বলবো প্রিয়তমা’। এ ছাড়া ‘রংবাজ’ সিনেমায় শাকিব খানের বিপরীতে তাকে দেখা গিয়েছে। 

এ প্রসঙ্গে আসমা ঝিলিক বলেন, ‘প্রতিটি সিনেমায় দর্শক ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দায় দেখতে পাবে। চেষ্টা করছি নিজের সেরাটা দিয়ে কাজ করতে। সব মাধ্যমে নিজেকে মেলে ধরতে চাই। হতে চাই সবার প্রিয় অভিনেত্রী। নায়িকা হতে হবে এমন কোন কথা নেই। একজন দক্ষ অভিনেত্রী হতে চাই। ভাল গল্প পেলে যে কোন কাজ করতে রাজি আছি।’ 
 

ঢাকা/রাহাত সাইফুল

সর্বশেষ

পাঠকপ্রিয়