Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

আরিয়ানকে নিয়ে চিন্তিত জেল কর্তৃপক্ষ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৮, ১৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৫:৫১, ১৮ অক্টোবর ২০২১
আরিয়ানকে নিয়ে চিন্তিত জেল কর্তৃপক্ষ

মাদক মামলায় গ্রেপ্তার আরিয়ান খান বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোডের কারাগারে রয়েছেন। কিন্তু তাকে নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন কারাগার কর্তৃপক্ষ। কারণ জেলের খাবার খেতে পারছেন না আরিয়ান। সেখানকার নিয়মকানুনের সঙ্গেও মানিয়ে নিতে অসুবিধা হচ্ছে। শাহরুখ পুত্রের স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা নিয়ে চিন্তিত জেল কর্তৃপক্ষ।

ভারতীয় একটি সংবাদমাধ‌্যম জানিয়েছে, আরিয়ানকে জেলের অন্য ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। বাকি অভিযুক্তদের সঙ্গে রাখা হয়নি তাকে। পরতে হচ্ছে না জেলের পোশাকও। আরিয়ান কারো সঙ্গে কথা বলছেন না। মাদক কাণ্ডে গ্রেপ্তার তার সঙ্গীদের সঙ্গেও দেখা করতে চাইছেন না তিনি। বর্তমানে তার নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। জেলের কর্মীরা তার উপর বিশেষ নজর রাখছেন।

গত ১৫ অক্টোবর মা-বাবার সঙ্গে দশ মিনিট ভিডিও কলে কথা বলেন আরিয়ান। উচ্চ আদালতের নির্দেশ অনুযায়ী কোভিডের সময় বন্দিরা সপ্তাহে দুইবার পরিবারের সঙ্গে ভিডিও কলে কথা বলতে পারবেন। সেই হিসেবেই সুযোগটি পেয়েছিলেন আরিয়ান।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়।

গত ১৪ অক্টোবর আরিয়ানের জামিনে শুনানি থাকলেও ২০ অক্টোবর পর্যন্ত আদালত মুলতবি ঘোষণা হয়েছে। এদিন কোয়ারেন্টাইন ব্যারাক থেকে সাধারণ সেলে নেওয়া হয় আরিয়ানকে। কারাগারে এখন তার পরিচয় কয়েদি নম্বর ৯৫৬।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়