ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিয়ামের পারিশ্রমিক ১০০১ টাকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৮, ২০ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:৩৯, ২০ অক্টোবর ২০২১
সিয়ামের পারিশ্রমিক ১০০১ টাকা

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে বড় পর্দায় অভিষেক ঘটে চিত্রনায়ক সিয়াম আহমেদের। তার অভিষেক চলচ্চিত্র ‘পোড়ামন টু’ পরিচালনা করেন রায়হান রাফি। আবারো এই নির্মাতার পরিচালনায় কাজ করতে যাচ্ছেন সিয়াম। ‘রাস্তা’ শিরোনামে এ সিনেমার জন‌্য সিয়াম পারিশ্রমিক নেবেন মাত্র ১ হাজার ১ টাকা।

বুধবার (২০ অক্টোবর) এসব তথ‌্য নিশ্চিত করে সিয়াম আহমেদ বলেন—‘সত‌্যিকার অর্থে আমি কোনো সম্মানী নিতেই চাইনি। কারণ আমার ক্যারিয়ারের শুরুতে জাজই আমাকে সুন্দর সূচনা করে দিয়েছিল। সেই জায়গা থেকে আমার টিম যদি আমার কাছে কিছু আবদার করেন, তারা যদি মনে করেন আমাকে তাদের লাগবে, তাহলে আমি চোখ বন্ধ করে কাজটি করব। কারণ জাজ, আব্দুল আজিজ ভাই, রায়হান রাফি ভাই, পূজা তারা প্রত্যেকে আমার জন্য স্পেশাল।’

আগের সিনেমায় সিয়াম আহমেদ জুটি বেঁধে অভিনয় করেন পূজা চেরির সঙ্গে। কিন্তু এবার পূজা থাকছেন না। নতুন মুখ নিয়ে এ সিনেমা নির্মাণ করবেন রায়হান রাফি।

এ বিষয়ে জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, জাজের ব্যবসাসফল দুই সিনেমা ‘পোড়ামন-টু’ ও ‘দহন’। পরিচালক রায়হান রাফি ও সিয়াম আহমেদ আবারো একসঙ্গে কাজ করবে। এ দুটো সিনেমায় পূজা ছিল। কিন্তু জাজের নতুন এই সিনেমায় পূজা নেই, আসছেন নতুন মুখ। আগামী জানুয়ারিতে সিনেমাটির শুটিং শুরু হবে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়