ঢাকা     মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৭ ১৪৩১

আরও একরাত কারাগারে শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৯, ২৯ অক্টোবর ২০২১   আপডেট: ২০:০৩, ২৯ অক্টোবর ২০২১
আরও একরাত কারাগারে শাহরুখপুত্র

শুক্রবার রাতও (২৯ অক্টোবর) কারাগারে থাকবেন আরিয়ান খান। শনিবার সকালে তিনি কারাগার থেকে মুক্ত হতে পারবেন বলে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে।

জানা গেছে, আরিয়ানের জামিনের নথি স্থানীয় সময় বিকাল সাড়ে পাঁচটার মধ্যে কারাগারের বেল বক্সে পৌঁছানোর প্রয়োজন ছিল। জেল সুপারিটেন্ডেন্ট নীতিন ওয়েচাল জানান, কারা কর্তৃপক্ষ ৫টা ৩৫ পর্যন্ত অপেক্ষা করেছেন কিন্তু নথি তাদের হাতে পৌঁছায়নি। সময় পার হয়ে যাওয়ায় পরদিন সকালে আরিয়ান মুক্তি পাবেন।

তিনি বলেন, ‘আমরা কাউকে বাড়তি সুবিধা দেই না। আইন সবার জন্য সমান। জামিনের নথি জমা নেওয়ার শেষ সময় বিকাল সাড়ে পাঁচটা। সেটি অতিবাহিত হয়ে গেছে। আরিয়ান আজ (শুক্রবার) মুক্তি পাবেন না।’

এর আগে শুক্রবার দুপুর আড়াইটার পর আরিয়ান ও অপর দুই আসামি আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের শর্ত প্রকাশ করে বোম্বে উচ্চ আদালত। জামিনের শর্তে স্পষ্টভাবে উল্লেখ রয়েছে, ১ লাখ রুপি জামিন বন্ডের পাশাপাশি কোনো ব্যক্তিকে অভিযুক্তের দায়িত্ব নিতে হবে। আর শাহরুখপুত্রের দায়িত্ব নিতে রাজি হন অভিনেত্রী জুহি চাওলা। এরপর আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে এনডিপিএস আদালতে হাজির হন এই অভিনেত্রী। বম্বে উচ্চ আদালতের পক্ষে সিউরিটি সার্টিফিকেট এসে পৌঁছায় নিম্ন আদালতে। সাক্ষী হিসেবে কাঠগড়ায় ওঠেন জুহি। বিচারক তাকে নাম-পরিচয় জিজ্ঞাসা করেন। এরপর আরিয়ানের জামিনদার হিসেবে সকল দায়িত্ব পালন করেন জুহি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়