ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

শাহরুখপুত্রের জামিনদার হলেন জুহি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ২৯ অক্টোবর ২০২১   আপডেট: ২০:০১, ২৯ অক্টোবর ২০২১
শাহরুখপুত্রের জামিনদার হলেন জুহি

মাদক মামলায় গ্রেপ্তার তারকা অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) এই মামলায় তার জামিন আবেদন মঞ্জুর হয়েছে।

এদিকে আরিয়ানের জামিনের শর্তে বম্বে উচ্চ আদালত স্পষ্টভাবে উল্লেখ করেছেন, ১ লাখ রুপি জামিন বন্ডের পাশাপাশি কোনো ব্যক্তিকে অভিযুক্তের দায়িত্ব নিতে হবে। আর শাহরুখপুত্রের দায়িত্ব নিতে রাজি হয়েছেন অভিনেত্রী জুহি চাওলা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে এনডিপিএস আদালতে হাজির হন জুহি। বম্বে উচ্চ আদালতের পক্ষে সিউরিটি সার্টিফিকেট এসে পৌঁছায় নিম্ন আদালতে। সাক্ষী হিসেবে কাঠগড়ায় ওঠেন জুহি। বিচারক তাকে নাম-পরিচয় জিজ্ঞাসা করেন।

আরিয়ানের জামিনদার হওয়ার ব্যাপারে জুহি বলেন, ‘ছোটবেলা থেকে আরিয়ানকে আমি চিনি, তার সঙ্গে ব্যবসায়িক সম্পর্কও রয়েছে।’ পাশাপাশি আরিয়ানের হয়ে এক লাখ রুপির জামিনের বন্ডে সই করেন জুহি চাওলা। পরবর্তী সময়ে বাকি আইনি প্রক্রিয়াও শেষ করেন। এরপর আরিয়ানের জামিনের সিউরিটি হিসাবে জুহির আবেদন গ্রহণ করে আদালত।

এদিকে আরিয়ানের জামিনের বিস্তারিত অর্ডার শুক্রবার স্থানীয় সময় সাড়ে পাঁচটার মধ্যে আর্থার রোড কারাগারে পৌঁছালে তবে রেহায় পাবেন আরিয়ান। সূর্যাস্তের পর কোনো অভিযুক্তকে কারাগার থেকে ছাড়ার নিয়ম নেই। তাই বম্বে উচ্চ আদালতের জামিনের সব শর্ত দ্রুত পূরণ করছে আরিয়ানের আইনজীবীরা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়