ঢাকা     রোববার   ১৬ জানুয়ারি ২০২২ ||  মাঘ ২ ১৪২৮ ||  ১২ জমাদিউস সানি ১৪৪৩

সন্তানদের জন্য আমি সব কিছু পেছনে ফেলতে পারি: শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৯, ২৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৮:০৭, ২৩ অক্টোবর ২০২১
সন্তানদের জন্য আমি সব কিছু পেছনে ফেলতে পারি: শাহরুখ

সন্তান ও স্ত্রীর সঙ্গে শাহরুখ খান

‘বলিউড বাদশা’খ্যাত অভিনেতা শাহরুখ খান। কিছুদিন আগে মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন তার ছেলে আরিয়ান খান।

এদিকে প্রিয় তারকার এই কঠিন সময়ে নানাভাবে পাশে থাকার বার্তা দিয়েছেন শাহরুখ ভক্তরা। প্ল্যাকার্ড নিয়ে এই তারকার বাড়ির সামনে ভক্তদের দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। এরই মধ্যে শাহরুখের একটি পুরোনো ভিডিও প্রকাশ করেছেন তার ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ফেসবুকে সেটি ভাইরালও হয়েছে। এতে সন্তানদের প্রতি তার ভালোবাসার কথা বলেছেন ‘কিং খান’।

করন জোহরের জনপ্রিয় শো ‘কফি উইথ করন’-এর একটি পর্বের ভিডিওতে শাহরুখ বলেন, ‘যখন সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি, তখন বিষয়টি এভাবে ভেবেছি যে, আমার হৃদয়ের অংশ আমি শরীরের বাইরে হাঁটাচলা করতে দিচ্ছি। আমার ছেলে-মেয়ের দিকে যদি কোনো গাড়ি এগিয়ে আসে, আমি তার সামনে দাঁড়িয়ে গিয়ে সন্তানদের জীবন বাঁচাব। আমার খ্যাতির জন্য তাদের জীবন যেন ক্ষতিগ্রস্ত না হয়। আমি বার বার এই ভয়টি পাই। সন্তানদের জন্য আমি সব কিছু পেছনে ফেলতে পারি।’

গত ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল প্রমোদতরী থেকে আরিয়ানসহ আটজনকে আটক করে এনসিবি। কয়েক ঘণ্টা জেরার পর তাদের গ্রেপ্তার করা হয়। এরপর গত ৭ অক্টোবর থেকে কারাবন্দি রয়েছেন শাহরুখপুত্র। আগামী ২৬ অক্টোবর বোম্বে হাই কোর্টে তার জামিন শুনানি রয়েছে।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়