ঢাকা     রোববার   ০২ অক্টোবর ২০২২ ||  আশ্বিন ১৭ ১৪২৯ ||  ০৫ রবিউল আউয়াল ১৪১৪

‘দিদি, তোমাকে অনেক ভালোবাসি’

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:১১, ২৫ নভেম্বর ২০২১
‘দিদি, তোমাকে অনেক ভালোবাসি’

ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। বর্তমানে কানাডার মন্ট্রিয়েলের লাসাল শহরে মেয়ে ওয়ারিশাকে নিয়ে বসবাস করছেন। অন্যদিকে আরেক গুণী অভিনেত্রী তমালিকা কর্মকার মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। ব্যক্তিগত জীবনে এই দুই তারকার খুব ভালো সম্পর্ক।

এদিকে জন্মদিন উপলক্ষে সবার ভালোবাসায় সিক্ত তিন্নি। বরাবরের মতো এবারো তাকে শুভেচ্ছা জানিয়েছেন তমালিকা। তার ভালোবাসায় মুগ্ধতা প্রকাশ করেছেন এই অভিনেত্রী। এ নিয়ে তিন্নি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।

পাশাপাশি তমালিকার সঙ্গে ভিডিও কলে কথোপকথনের ছবিও শেয়ার করেছেন তিন্নি। এ অভিনেত্রী লিখেন, ‘গত বছর আমার জন্মদিনের দিন ঘুমাচ্ছিলাম। কিন্তু তুমি আমাকে শুভেচ্ছা জানানোর জন্য অপেক্ষা করেছো। গত তিন বছর ধরে তুমি আমাকে এভাবেই ভালোবেসেছো এবং একজন শিশুর মতো যত্ন নিয়েছো। দিদি, তোমাকে অনেক ভালোবাসি, যা ভাষায় প্রকাশ করতে পারব না। শুধু তোমাকে বলতে চাই, আমি তোমাকে ভালোবাসি।’

২০০২ সালে আনন্দধারা ফটোজেনিক প্রতিযোগিতায় পঞ্চম রানার আপ নির্বাচিত হন তিন্নি। তারপর মডেলিংয়ের মাধ্যমে কর্মজীবন শুরু করেন। ২০০৪ সালে মোস্তফা সরওয়ার ফারুকী নির্মিত ধারাবাহিক ‘৬৯’ নাটকের মাধ্যমে অভিনয় ক্যারিয়ার শুরু করেন।

এরপর অসংখ্য জনপ্রিয় টেলিভিশন নাটক দর্শকদের উপহার দেন এই অভিনেত্রী। ‘ডুবসাঁতার’, ‘মেড ইন বাংলাদেশ’, ‘সে আমার মন কেড়েছে’ চলচ্চিত্রে অভিনয় করেন তিন্নি। বর্তমানে কন্যা ওয়ারিশাকে নিয়ে কানাডায় বসবাস করছেন তিন্নি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়