ঢাকা     শনিবার   ০২ জুলাই ২০২২ ||  আষাঢ় ১৮ ১৪২৯ ||  ০২ জিলহজ ১৪৪৩

বাকবিতণ্ডা-দুঃখপ্রকাশ, ভালোবাসায় সিক্ত তৌসিফ (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ১ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:৫২, ১ ডিসেম্বর ২০২১

কয়েক দিন আগে গাড়ি চাপায় শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনার পর রাস্তায় নামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা। রাস্তায় চলমান গাড়ির লাইসেন্স চেক করে তারা। মঙ্গলবার (৩০ নভেম্বর) নগরীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের কাছে অভিনেতা তৌসিফ মাহবুবের গাড়ি আটকে দেয় তারা। এ নিয়ে বাকবিতণ্ডায় জড়ান তৌসিফ। যার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় এখন ভাইরাল।

এদিকে তৌসিফ মাহবুবও একটি ভিডিও তার ফেসবুকে পোস্ট করেছেন। কারণ ভাইরাল হওয়া ভিডিওতে কিছু এডিট করা হয়েছে বলে দাবি করেছেন তিনি। বিষয়টি নিয়ে তৌসিফকে যাতে ভুল না বুঝেন, তাই ভিডিওটি শেয়ার করেছেন এই অভিনেতা।

তৌসিফ মাহবুব বলেন—‘আমার একটি ভিডিও হয়তো অনেকেই দেখেছেন। যাতে ছাত্রদের সঙ্গে কথা কাটাকাটি হয়েছে। ওরা আসলে লাইসেন্স দেখানোর পরও আমার গাড়ির গ্লাসে হাতাহাতি করছিল! এক পর্যায়ে মেজাজ হারিয়ে ওদের বকা দিতে বাধ্য হই, পরে আমার আচরণের জন্য ওদের কাছে ‘সরি’ বলেছি এবং সবার সঙ্গে ছবিও তুলেছি।’

 

লাইসেন্স থাকার পরও যাতে কেউ হয়রানির শিকার না হন, তা উল্লেখ করে এই অভিনেতা বলেন—‘আমার আচরণের জন্য সবার কাছে আবারো দুঃখিত। কেউ বিভ্রান্ত হবেন না, মনে করিয়ে দিই ছাত্রদের সঙ্গে ২০১৮ সালের আন্দোলনে আমিও রাস্তায় নেমেছিলাম; তবে বলবো লাইসেন্স দেখানোর পরও কাউকে যাতে হয়রানি করা না হয়।’

তৌসিফের পোস্ট করা ভিডিওতে দেখা যায়, কথা কাটাকাটির পাশাপাশি তৌসিফ তার ড্রাইভিং লাইসেন্স দেখাচ্ছেন। লাইসেন্সের মেয়াদ আছে, তা উচ্চ স্বরে বলছে এক শিক্ষার্থী। এক পর্যায়ে তৌসিফ সরি বলেন। শিক্ষার্থীরাও তার কাছে সরি বলেন। গাড়ি থেকে নেমে শিক্ষার্থীদের কাছে গেলে তাকে ঘিরে ধরে তারা। প্রিয় অভিনেতাকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে। সবার সঙ্গে সেলফি তুলে বিদায় নেন তৌসিফ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়