ঢাকা     বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২ ||  মাঘ ১৩ ১৪২৮ ||  ২৩ জমাদিউস সানি ১৪৪৩

চুপিসারে মালদ্বীপ উড়ে গেলেন প্রেমিক যুগল অর্জুন-মালাইকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ৩ ডিসেম্বর ২০২১   আপডেট: ১১:২০, ৩ ডিসেম্বর ২০২১
চুপিসারে মালদ্বীপ উড়ে গেলেন প্রেমিক যুগল অর্জুন-মালাইকা

বলিউডের আলোচিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। অনেকদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। নানা বিতর্ককে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চুটিয়ে প্রেম করছেন এই প্রেমিক যুগল। কাজের ব্যস্ততার মাঝে অবসর যাপনের জন্য এ জুটি উড়ে গেছেন মালদ্বীপে। তবে এ যাত্রা চুপিসারেই করেছেন তারা। পিংকভিলা এ খবর প্রকাশ করেছে।

মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরেও মালদ্বীপ ভ্রমণের দৃশ্য দেখা যায়। শুক্রবার (৩ ডিসেম্বর) কয়েকটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন মালাইকা। একটিতে দেখা যায়, নীল জলে ভাসছে প্রমোদতরী। তাতে বিকিনি পরে শুয়ে আছেন মালাইকা। আরেকটি ছবিতে নীল জল আর আকাশের মিলন ধরা দিয়েছে।

অন্যদিকে অর্জুন কাপুরের ইনস্টাগ্রাম স্টোরিতে শোভা পাচ্ছে মালদ্বীপের মনোরম দৃশ্য। একটি সেলফিতে অর্জুন কাপুরের আধখানা মুখ। তাতে এ অভিনেতা প্রশ্ন করেছেন—‘আমি কোথায়?’ এছাড়াও সমুদ্র সৈকত, রিসোর্টের একাধিক ছবি শেয়ার করেছেন এই অভিনেতা। তবে দুজনে একসঙ্গে তোলা কোনো ছবি শেয়ার করেননি এই যুগল।

ভারতীয় আরেকটি সংবাদমাধ্যম জানিয়েছে, চুপিচুপি মালদ্বীপে পাড়ি জমিয়েছেন অর্জুন-মালাইকা। একের পর এক ছবি পোস্ট করছেন। মুখে কিছু না বলেও বুঝিয়ে দিয়েছেন তারা একসঙ্গেই রয়েছেন।

মালাইকা-অর্জুনের বাগদান-বিয়ের খবর বহুবার চাউর হয়েছে। যদিও সেসব গুঞ্জনেই সীমাবদ্ধ রয়েছে। মুম্বাইয়ের বান্দ্রায় বসবাস করেন মালাইকা। সম্প্রতি এ অভিনেত্রীর পাশে একটি ফ্ল‌্যাট কিনেছেন অর্জুন কাপুর। গুঞ্জন রয়েছে খুব শিগগির বিয়ে করবেন তারা। কিছু দিন আগে এ বিষয়ে মালাইকা বলেন—‘আমরা এখনো বিয়ের সিদ্ধান্ত নিইনি। আমরা সময়টা উপভোগ করছি।’

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়