ঢাকা     সোমবার   ০৪ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ২০ ১৪৩০

প্রতারকের কাছ থেকে উপহার নিয়ে বিপাকে নোরা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৮, ১৯ ডিসেম্বর ২০২১  
প্রতারকের কাছ থেকে উপহার নিয়ে বিপাকে নোরা

ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখর। তার সঙ্গে ঘনিষ্ঠতার জন্য গত কয়েকদিন ধরে আলোচনায় অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। এবার এই প্রতারকের সঙ্গে নাম জড়ালো অভিনেত্রী-নৃত্যশিল্পী নোরা ফাতেহির।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, জ্যাকলিন, নোরাসহ প্রায় ১২ জন বলিউড অভিনেত্রীর সঙ্গে সখ্যতা স্থাপনের চেষ্টা করেন সুকেশ। এজন্য মোটা অঙ্কের অর্থ খরচ করেছেন তিনি। অভিনেত্রী নোরা ফাতেহিকে বিএমডাব্লিউ ব্র্যান্ডের একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন। পাশাপাশি হীরার গহনা ও দামি ব্যাগও উপহার পেয়েছেন এই কানাডিয়ান-মরক্কান অভিনয়শিল্পী।

শুরুতে বিষয়টি গোপন করলেও সম্প্রতি এই কথা স্বীকার করেন নোরা। জানা যায়, একটি অনুষ্ঠানে অংশ নেওয়ায় নোরাকে গাড়িটি উপহার দিয়েছেন সুকেশ। আর চাবিটি এই নায়িকার হাতে তুলে দেন প্রতারক সুকেশের স্ত্রী লীনা মারিয়া পাল।

এ বিষয়ে নোরাকে জিজ্ঞাসাবাদ করেছে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। যদিও এই অভিনেত্রীর দাবি, ওই ঘটনার আগে কিংবা পরে তিনি কোনো উপহার নেননি। এমনকি গুচি ব্র্যান্ডের কোনো ব্যাগ তিনি সুকেশের কাছ থেকে উপহার পাননি।

সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মামলা রয়েছে। এছাড়া তিনি ও তার স্ত্রী প্রতারণা করে কোটি কোটি রুপি হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়