Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৫ ১৪২৮ ||  ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

নাচলেন মাধুরী-নোরা, ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৪, ১৮ এপ্রিল ২০২১  
নাচলেন মাধুরী-নোরা, ভিডিও ভাইরাল

বলিউডের ‘ধাক ধাক গার্ল’ মাধুরী দীক্ষিত। নাচের জন্য দর্শক মনে জায়গা করে নিয়েছিলেন। অন্যদিকে, বর্তমান সময়ে বলিউডের আইটেম গানে কোমর দুলিয়ে আলোচনায় নোরা ফাতেহি। এবার একটি ভিডিওতে একসঙ্গে কোমর দুলিয়েছেন তারা।

বর্তমানে একটি নাচের রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে আছেন মাধুরী। সেই শোয়ে অতিথি হয়েছিলেন নোরা। সেখানেই ‘সত্যমেভ জয়তে’ সিনেমার ‘দিলবার’ গানে নাচেন এই দুই বলিউড ডিভা।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হতেই ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওর নিচে একজন মন্তব্য করেছেন, ‘অসাধারণ’। অপর একজন লিখেছেন, ‘ওয়াও, এটি সত্যিই খুব চমৎকার।’ এছাড়া অনেকেই বিভিন্ন ইমোজি ব্যবহার করে তাদের ভালো লাগা কথা জানিয়েছেন।

মাধুরী দীক্ষিত ১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন। ১৯৮৮ সালে ‘তেজাব’ সিনেমায় প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করে দারুণ খ‌্যাতি কুড়ান এই অভিনেত্রী। এরপর ‘রাম লক্ষ্মণ’, ‘প্রেম প্রতিজ্ঞা’, ‘ত্রিদেব’, ‘দিল’, ‘সাজন’, ‘বেটা’, ‘খলনায়ক’, ‘আনজাম’, ‘হাম আপকে হ্যায় কৌন’সহ অসংখ্য জনপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। এর মধ্যে ‘তেজাব’ সিনেমায় ‘এক দো তিন’ গানে মাধুরীর নাচ এখনো মানুষের মনে শিহরণ জাগায়।

এদিকে ‘দিলবার’, ‘সাকি সাকি’, ‘গারমি’সহ বেশ কিছু জনপ্রিয় গানে কোমর দুলিয়েছেন নোরা ফাতেহি। ইতোমধ্যে লাখ লাখ ভক্তের মনে জায়গা করে নিয়েছেন এই মরোক্কান-কানাডিয়ান সুন্দরী। এই অভিনেত্রী জানান, নাচের জন্য প্রাতিষ্ঠানিক কোনো শিক্ষা নেননি। তবে নাচ নিয়ে অনেক গবেষণা করেছেন। নির্দিষ্ট কোনো ঘরানা ও সংস্কৃতির মধ্যে নিজেকে আবন্ধ রাখেননি। নিজেই নাচ শিখেছেন। আর শেখার সময় নাচে সবসময়ই বৈচিত্র্য রাখার চেষ্টা করেছেন তিনি। নাচের ব্যাপারে শাকিরা, মাধুরী দীক্ষিত, রিয়ান্না, জেনিফার লোপেজ, তুর্কিস বেলি ড্যান্সার দিদেমকে অনুসরণ করেন নোরা। তাদের অনুপ্রেরণা মনে করেন তিনি।

দেখুন ভিডিও:
 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়