ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

কঙ্গনার গালের মতো রাস্তা বানানোর প্রতিশ্রুতি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১২, ১৫ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:১৯, ১৫ জানুয়ারি ২০২২
কঙ্গনার গালের মতো রাস্তা বানানোর প্রতিশ্রুতি

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। অভিনয়ের পাশাপাশি সৌন্দর্যের জন্যও প্রশংসিত হন। এবার এই অভিনেত্রীর গালের মতো রাস্তা বানোনোর প্রতিশ্রুতি দিলেন এক কংগ্রেস নেতা।

ঝাড়খণ্ডের জামতাড়া বিধানসভা কেন্দ্রের বিধায়ক ড. ইরফান আনসারি জানান, নিজের কেন্দ্রের জন্য নতুন রাস্তা বানানোর পরিকল্পনা করছেন তিনি। ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে তার এই ঘোষণার ভিডিও ভাইরাল হয়েছে। এতে তাকে বলতে শোনা গেছে, ‘আমি আপনাদের কথা দিচ্ছি, জামতাড়ার রাস্তাগুলো অভিনেত্রী কঙ্গনা রাণৌতের গালের মতো মসৃণ হবে। ১৪টি রাস্তার কাজ শিগগির শুরু হবে।’

এদিকে গত সপ্তাহেই বিতর্কে জড়িয়েছিলেন এই কংগ্রেস নেতা। ভারতের করোনা মহামারির ভয়াবহ পরিস্থিতির মধ্যে তিনি মন্তব্য করেন, বেশিক্ষণ মাস্ক পরে থাকলে স্বাসকষ্ট হতে পারে। তাই সব সময় মাস্ক পরে থাকার প্রয়োজন নেই। একজন জনপ্রতিনিধি হয়ে এমন মন্তব্য করে সমালোচনার মুখে পড়েন তিনি। 

তবে নায়িকাদের গালের মতো রাস্তা বানানোর প্রতিশ্রুতি ড. ইরফান আনসারি প্রথম দিয়েছেন তা কিন্তু নয়। কিছুদিন আগে মহারাষ্ট্রের মন্ত্রী ও শিব সেনা নেতা গুলাবরাও পাটি হেমা মালিনীর গালের সঙ্গে তার বিধানসভা এলাকার রাস্তার তুলনা করেছিলেন। যদিও পরবর্তী সময়ে তার বক্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন। এখানেই শেষ নয়, গত বছর রাজস্থানের মন্ত্রী রাজেন্দ্র সিং ক্যাটরিনা কাইফের গালের সঙ্গে রাস্তার তুলনা করেছিলেন।

দেখুন ভিডিও:

 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়