ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ফের কঙ্গনার বিতর্কিত মন্তব্যে তোলপাড়, মামলা দায়ের

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫১, ২১ নভেম্বর ২০২১   আপডেট: ১৩:২৪, ২১ নভেম্বর ২০২১
ফের কঙ্গনার বিতর্কিত মন্তব্যে তোলপাড়, মামলা দায়ের

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সিনেমার পাশাপাশি তাকে ঘিরে বিতর্কও কম নয়। প্রায়ই নানা রকম বেফাঁস মন্তব্য করে আলোচনা আসেন তিনি। ফের ভারতের কৃষি আইন নিয়ে তার করা একটি মন্তব্যে তোলপাড় শুরু হয়েছে।

ভারতের কৃষি আইন প্রত্যাহার নিয়ে কয়েকদিন ধরেই সোচ্চার কঙ্গনা। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম স্টোরিতে শিখ সম্প্রদায়কে তিনি ‘খালিস্তানি’ হিসেবে উল্লেখ করেন। পাশাপাশি দাবি করেন, ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী তাদের মশার মতো পায়ের তলায় পিষে মেরেছেন।

কঙ্গনা লেখেন ‘বর্তমানে খালিস্তানি জঙ্গিরা সরকারকে বিব্রত করছে। একজন নারীকে আমাদের ভুলে যাওয়া উচিত নয়। দেশের একমাত্র নারী প্রধানমন্ত্রী এদের নিজের জুতার নিচে পিষে দিয়েছিলেন। এদেরকে মশার মতো পায়ের তলায় পিষে মেরেছেন, এর পরিবর্তে তিনি নিজের প্রাণ দিয়েছেন, কিন্তু দেশকে ভাগ হতে দেননি। আজও এই জঙ্গিরা তার নাম শুনলে ভয়ে কেঁপে ওঠে।’

পরবর্তী সময়ে ইন্দিরা গান্ধীর একটি ছবি পোস্ট করে ক্যাপশনে এই অভিনেত্রী কঙ্গনা লেখেন, ‘খালিস্তানিদের উত্থান এবং সেই নিয়ে ইন্দিরার পদক্ষেপের কাহিনি খুব দ্রুতই সামনে আসবে।’

এদিকে ইনস্টাগ্রামে এই পোস্টের জন্য কঙ্গনার বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। পাঞ্জাবের শিরোমণি অকালি দলের নেতা মাঞ্জিন্দার সিং সির্সা মামলাটি দায়ের করেছেন। দিল্লি শিখ গুরুদ্বার পরিচালন কমিটি এক বিবৃতিতে জানিয়েছে, উদ্দেশ্য প্রণোদিত হয়ে এবং ইচ্ছাকৃতভাবে মন্তব্যটি করেছেন সদ্য পদ্মশ্রী পুরস্কার পাওয়া এই অভিনেত্রী।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়