ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ইন্দিরা গান্ধীর বায়োপিক পরিচালনা করবেন কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩২, ২৪ জুন ২০২১   আপডেট: ১৩:৩৮, ২৪ জুন ২০২১
ইন্দিরা গান্ধীর বায়োপিক পরিচালনা করবেন কঙ্গনা

ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। ‘ইমার্জেন্সি’ নামে এ সিনেমা পরিচালনা করবেন সাই কবীর। এসব খবর এখন অতীত। কারণ এ সিনেমায় অভিনয়ের পাশাপাশি এটি পরিচালনাও করবেন কঙ্গনা। ‘মণিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার পর এটি হতে যাচ্ছে তার পরিচালিত দ্বিতীয় সিনেমা।

এ ঘোষণা দিয়ে মাইক্রোব্লগিং সাইট কু অ‌্যাপে কঙ্গনা রাণৌত লিখেন, ‘‘ইন্দিরা গান্ধীর বায়োপিক ‘ইমার্জেন্সি’ নিয়ে এক বছরের বেশি সময় কাজ করার পর মনে হয়েছে, এটি আমার চেয়ে অন‌্য কেউ ভালো পরিচালনা করতে পারবেন না। কাজটি নিয়ে আমি যেমন উচ্ছ্বসিত তেমনি, বদ্ধপরিকর।’’

পরিচালক সাই কবীরকে বাদ দেওয়ার কারণ ব‌্যাখ‌্যা করে কঙ্গনা জানান, তার প্রযোজনা সংস্থার ব্যানারে কবীর একটি ওয়েব ফিল্ম নির্মাণ করছেন। যার নাম ‘টিকু ওয়েডস শেরু’। এই ওয়েব ফিল্ম নিয়ে ব্যস্ত থাকার কারণে ইন্দিরা গান্ধীর বায়োপিক পরিচালনার দায়িত্ব নিজ কাঁধে নিয়েছেন কঙ্গনা।

‘ইমার্জেন্সি’ সিনেমাটিকে বায়োপিক বলতে নারাজ কঙ্গনা। বিষয়টি উল্লেখ করে এই অভিনেত্রী লিখেন, ‘পরিচালক হিসেবে এটি আমার দ্বিতীয় সিনেমা। ইন্দিরা গান্ধীর মতো ব্যক্তিত্বকে রুপালি পর্দায় নিয়ে আসার জন্য আমি সব দিক থেকে তৈরি। তবে এটিকে আমি ইন্দিরা গান্ধীর বায়োপিক বলব না। বরং এটি বড় মাপের এক পিরিয়ড সিনেমা।’

ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী এবং ভারতীয় রাজনীতির গুরুত্বপূর্ণ অধ্যায় ইন্দিরা গান্ধীর জীবনের অনেক কিছুই মানুষের অজানা। এই সিনেমায় এসব বিষয় তুলে আনা হবে বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়