ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আল্লুর প্রশংসায় পঞ্চমুখ অনুপম খের

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০০, ২৯ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:০৩, ২৯ জানুয়ারি ২০২২
আল্লুর প্রশংসায় পঞ্চমুখ অনুপম খের

ভারতীয় তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা আল্লু অর্জুন। ভক্তদের কাছে তিনি ‘আইকনিক স্টার’। এবার এই অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ বলিউডের বর্ষীয়ান অভিনেতা অনুপম খের।

গত ১৭ ডিসেম্বর মুক্তি পেয়েছে আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’। প্রেক্ষাগৃহের পর ডিজিটাল প্ল্যাটফর্মেও মুক্তি পেয়েছে এটি। বক্স অফিস বাজিমাতের পাশাপাশি দর্শক-সমোলোচকের ভূয়সী প্রশংসা পাচ্ছেন আল্লু ও সিনেমার অন্য কলাকুশলীরা।

শুক্রবার (২৮ জানুয়ারি) ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি দেখে তার প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন অনুপম খের। মাইক্রোব্লগিং সাইট টুইটারে আল্লুর প্রশংসা করে তিনি লিখেছেন, ‘পুষ্পা দেখলাম। এক কথায় ব্লকবাস্টার সিনেমা। বড় পরিসরে, শিহরণ জাগানো এবং পুরো পয়সা উসুল। প্রিয় আল্লু অর্জুন তুমি রক স্টার। তোমার অতি ক্ষুদ্র ক্ষুদ্র বিষয় ও অঙ্গভঙ্গি পছন্দ হয়েছে। তোমার সঙ্গে শিগগির কাজ করতে চাই। পুরো টিমের জন্য অনেক অনেক শুভ কামনা। জয় হো।’

সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। এর আগে ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ সিনেমায় সুকুমার ও দেবী শ্রী প্রসাদের সঙ্গে কাজ করেছেন আল্লু।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়