ঢাকা     রোববার   ২৬ জুন ২০২২ ||  আষাঢ় ১২ ১৪২৯ ||  ২৫ জিলক্বদ ১৪৪৩

আল্লু অর্জুনের মন কেড়েছেন সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৩, ৩০ ডিসেম্বর ২০২১   আপডেট: ০৮:৪৪, ৩০ ডিসেম্বর ২০২১
আল্লু অর্জুনের মন কেড়েছেন সামান্থা

জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আক্কিনেনি। প্রথমবারের মতো আইটেম গানে কোমর দুলিয়েছেন তিনি। গত ১০ ডিসেম্বর ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার এই গানের একটি লিরিক্যাল ভিডিও ইউটিউবে মুক্তি পায়। ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ শিরোনামের এই গান মুহূর্তের মধ্যেই আলোচনায় চলে আসে।

সামান্থার এই আইটেম গানটি বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিওর তালিকায় সবার উপরে জায়গা করে নিয়েছে। গত ২৬ ডিসেম্বর ইউটিউব তাদের ভিডিও স্ট্রিমিং ওয়েবসাইটে ‘বিশ্বের সেরা ১০০ মিউজিক ভিডিও’-এর তালিকা প্রকাশ করেছে। যা মানুষের পছন্দ অনুযায়ী নির্ধারণ করা হয়েছে বলে জানিয়েছে ইউটিউব কর্তৃপক্ষ।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আইটেম গানে সামান্থা পারফর্ম করেছেন আল্লু অর্জুনের অনুরোধে। এবার আল্লু অর্জুনই জানালেন সামান্থা তার হৃদয় হরণ করেছেন। আইটেম গানটির সাফল্যের পর নির্মাতারা সিনেমাটির কলাকুশলীদের নিয়ে ঘরোয়া অনুষ্ঠানের আয়াজন করেন। সেখানে এমন মন্তব্য করেন আল্লু অর্জুন।

আল্লু অর্জুন বলেন—‘কাজটি নিয়ে সামান্থার সন্দেহ ছিল। কিন্তু আমি যখন গানটিতে কাজের বিষয়ে তাকে বললাম, সে রাজি হয়ে গেলো। সামান্থা আমার হৃদয় কেড়েছে এবং আমি তার সম্মানে অভিভূত।’

তামিল, তেলেগু ভাষার পাশাপাশি হিন্দিতেও প্রকাশ পেয়েছে ‘ও আন্তাভা, ও ও আন্তাভা’ গানটি। হিন্দি সংস্করণটিতে কণ্ঠ দিয়েছেন কণিকা কাপুর। লিখেছেন রাকীব আলম। সুর করেছেন দেবী শ্রী প্রসাদ।

পুষ্পা’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন আল্লু অর্জুন। তাকে পুষ্পা রাজ নামের এক চোরাকারবারির চরিত্রে দেখা যাবে। এতে আল্লুর বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। এছাড়াও এটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ফাহাদ ফাসিল। সুকুমার পরিচালিত সিনেমাটি গত ১৭ ডিসেম্বর তামিল, তেলেগু, মালায়ালাম, হিন্দি ও কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে। মুক্তির পর থেকে বক্স অফিস দাপিয়ে বেড়াচ্ছে সিনেমাটি।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়