ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জায়েদ-নিপুণের ব্যাপারে নাক গলাতে চাই না: ইলিয়াস কাঞ্চন 

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৭, ৮ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৯:৫৩, ৮ ফেব্রুয়ারি ২০২২
জায়েদ-নিপুণের ব্যাপারে নাক গলাতে চাই না: ইলিয়াস কাঞ্চন 

‘আমি জায়েদ-নিপুণের ব্যাপারে নাক গলাতে চাই না। তারা আমার কথা শুনবেনও না। তাছাড়া ব্যাপারটা এখন উচ্চ আদালতে গড়িয়েছে। আদালতই রায় দেবেন।’ বলছিলেন সদ্য নির্বাচিত শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন।

কোনো দ্বিধা ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে ইলিয়াস কাঞ্চনকে গ্রহণ করেছেন শিল্পীরা। কিন্তু সাধারণ সম্পাদকের পদ নিয়ে বিতর্ক বেড়েই চলেছে। ২৮ জানুয়ারি ভোটে নির্বাচিত হন জায়েদ খান। কিন্তু নির্বাচনে জায়েদের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন নিপুণ। পরে আপিল বোর্ডের নতুন সিদ্ধান্তে জায়েদের প্রার্থিতা বাতিল করে নিপুণকে জয়ী ঘোষণা করা হয়। 

বিষয়টি বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেননি জায়েদ খান। তিনি আদালতের দ্বারস্থ হন। গতকাল সোমবার জায়েদ খানের আবেদনের পরিপ্রেক্ষিতে আপিল বোর্ড কর্তৃক তার প্রার্থিতা বাতিল করার সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট। সেই স্থগিতের সিদ্ধান্তের প্রতিবাদে আজ আপিল বিভাগে আবেদন করেছেন নিপুণ। আগামীকাল বুধবার এ বিষয়ে শুনানি অনুষ্ঠিত হবে বলে জানা যায়।

এ প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চনের মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, ‘যে পদটি নিয়ে জল ঘোলা হচ্ছে, সেই পদ আমার না। জায়েদ সাধারণ সম্পাদক হলেও আমার লাভ নেই, নিপুণ হলেও ক্ষতি নেই। সত্যি বলতে, আমি কেন, আরও সিনিয়র কেউ এসে কিছু বললেও তারা দুজন হয়তো শুনবেন না। যদি শোনার হতো তাহলে জল এত দূর গড়াতো না।’ 

ঢাকা/রাহাত সাইফুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়