ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

বিহাইন্ড দ্য সিন: তারকাদের খুনসুটি (ভিডিও)

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৬, ২২ মার্চ ২০২২   আপডেট: ২০:১৯, ২২ মার্চ ২০২২

স্টেজে অভিনয়শিল্পীদের পারফরম্যান্স দেখে মুগ্ধ হন দর্শক। কিন্তু মঞ্চে পারফর্ম করার আগে শিল্পীরা রিহার্সেল করে থাকেন। আবার অনুষ্ঠান শুরুর আগে স্টেজের পেছনেও তৈরি হয় অনেক গল্প। এসব গল্প দর্শকদের কান পর্যন্ত পৌঁছায় না। শুটিং বা স্টেজের পেছনের এসব অজানা গল্প নিয়ে সাজানো হয়েছে ‘বিহাইন্ড দ্য সিন’। দ্বিতীয় পর্বে থাকছে— তারকাদের খুনসুটি।

বুধবার (২৩ মার্চ) বসতে যাচ্ছে চলচ্চিত্রের সবচেয়ে সম্মানজনক আসর জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান-২০২০। এবারো থাকছে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। যেখানে অংশ নেবেন চলচ্চিত্রের জনপ্রিয় সব তারকা। প্রথমবারের মতো এ অনুষ্ঠানে থাকছে জ্যেষ্ঠ শিল্পীদের আধিক্য। অংশ নেবেন, রোজিনা, অঞ্জনা, অরুণা বিশ্বাস। তাদের সঙ্গে একসময়ের জনপ্রিয় চিত্রনায়কদেরও দেখা যাবে। আর এ প্রজন্মের শিল্পীদের মধ্যে রয়েছেন ইমন-দীঘি, সাইমন-তমা, পূজা চেরিসহ বেশ কয়েকজন তারকা।

মঙ্গলবার (২২ মার্চ) বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেষ রিহার্সেলে অংশ নেন তারকারা। রিহার্সেলের ফাঁকে খুনসুটিতে মেতে উঠেন সিনিয়র-জুনিয়র শিল্পীরা। তারই একটি ভিডিও প্রকাশ করেছেনে চিত্রনায়ক সাইমন সাদিক। তাতে দেখা যায়, জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীকে সাইমন প্রশ্ন করছেন, আপনি কয়েকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন। এবার কেন রিহার্সেল করছেন? এ প্রশ্নের জবাবে চঞ্চল চৌধুরী হেসে খুন। তার পাশ থেকে দীঘি বলেন ‘কাকু আমার নাচ দেখতে এসেছেন।’ মজার ছলে সাইমন বলেন, ‘যেদিন থেকে তুমি নায়িকা সেদিন থেকে সুব্রতদা (দীঘির বাবা) আমাদের কাকু।’ এ কথা শুনে অন্যরা হেসে উঠেন। চঞ্চল চৌধুরী বলেন, ‘আমি দু’বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। এবার এসেছি অনুষ্ঠানটির কিছু কাজের দায়িত্ব নিয়ে। এ অনুষ্ঠানের পেছনে কাজ করছি।’

অরুণা বিশ্বাস ও রোজিনা জানান, তারা পারফর্ম করছেন ও কমিটিতেও রয়েছেন। সাইমন ক্যামেরা প্যান করে দীঘির কাছে এনে স্থির করে বলেন, ‘দীঘি পিচ্চি। ও আগে না।’ পুনরায় ক্যামেরা প্যান করে অরুণা বিশ্বাসের কাছে গিয়ে স্থির হয়। এ অভিনেত্রী বলেন—‘এবার কমিটিতে দায়িত্ব পালনের পাশাপাশি, পারফর্মও করছি।’ তারপর সাইমন ক্যামেরা নিয়ে যায় দীঘির কাছে।

দীঘি বলেন, ‘আমি প্রথমবার চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানে পারফর্ম করছি।’ এরপর সাইমন দীঘিকে প্রশ্ন করেন, তুমি কি এখনো শিশুশিল্পী? জবাবে তিনি বলেন, ‘না, এখন সবাই চিত্রনায়িকা লিখে।’ চিত্রনায়িকা বিষয়টি উপেভোগ করো কিনা? দীঘি বলেন, ‘হ্যাঁ, বিষয়টি আমি খুব উপভোগ করি। আমি শিশুশিল্পী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছি। এবার ‘রঙিলা রঙিলা’ ও ‘সুজন সখী’ গানে পারফর্ম করবো।’ এরপর সাইমন ক্যামেরা বন্ধ করলেও আড্ডা আর খুনসুটি থেমে নেই। চলতে থাকে কাজ আর আড্ডা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়