ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

এবার ঐশীর গানের মডেল বলিউড নায়িকা ওয়ারিনা (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫০, ১৩ মে ২০২২   আপডেট: ১৪:১১, ১৩ মে ২০২২

ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশিত হয়েছে টিএম রেকর্ডসের নতুন গান ‘গাড়ির মেকানিক’। কৌশিক হোসাইন তাপসের কথা-সুর ও সংগীতায়োজনে গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ঐশী।

ফারজানা মুন্নীর প্রযোজনা ও স্টাইলিংয়ে গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউড নির্মাতা আদিল শেখ। এ গানের মধ্য দিয়ে প্রথমবার বাংলাদেশের গানে মডেল হলেন আফগান বংশোদ্ভূত বলিউড নায়িকা ওয়ারিনা হুসাইন।

সম্প্রতি ভারতের মুম্বাইয়ে গানের ভিডিওর শুটিং হয়। গানটি প্রকাশিত হয়েছে টিএম রেকর্ডসের ফেসবুক ও ইউটিউব চ্যানেলে।

সংগীতশিল্পী ঐশী বলেন, ‘গাড়ির মেকানিক গানটা নিয়ে আমার অনেক এক্সাইটমেন্ট। খুব দারুণ একটা গান। চমৎকার সংগীতায়োজন। ফাইনালি গানটা গাওয়ার পর ভিডিও নিয়ে একটা কৌতুহল ছিল যে কে থাকছেন ভিডিওতে, কেমন হবে ভিডিওটা? সবশেষ যখন ভিডিওটা দেখলাম তখন গানটা নিয়ে এক্সাইটমেন্ট, এক্সপেক্টেশন, ইমোশন সবকিছু অনেক বেড়ে যায়।’

ওয়ারিনা হুসাইনের পারফরম্যান্সে মুগ্ধ ঐশী। তার ভাষায়—‘ওয়ারিনা হুসাইন এমনভাবে গানটিতে পারফর্ম করেছেন যে, মাঝে মাঝে মনে হয় গানটা আমি গাইনি, তিনি নিজেই গেয়েছেন। এত চমৎকার এক্সপ্রেশন দিয়েছেন। বিশেষ করে, বাঙালি না হয়েও এত সুন্দর করে বাংলা ভাষার গানে ওয়ারিনা হুসাইন ঠোঁট মিলিয়ে এক্সপ্রেশন দিয়েছেন, যা সত্যিই প্রশংসার দাবিদার।’

বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে একের পর এক চমকপ্রদ গান প্রকাশ করে চলেছে টিএম রেকর্ডস। এর আগে ঐশীর গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’ গানটি মুক্তি পায়। এতে মডেল হন সানি লিওন। এটি শ্রোতামহলে দারুণ সাড়া ফেলে। শুধু ইউটিউবেই গানটি দেখেছেন প্রায় সাড়ে সাত মিলিয়ন শ্রোতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়