ঢাকা     বৃহস্পতিবার   ০১ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৯ ||  ০৬ জমাদিউল আউয়াল ১৪১৪

দীপিকা যা করেছে ১৫ বছর আগে করেছি: মল্লিকা শেরাওয়াত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০২, ১৪ জুলাই ২০২২   আপডেট: ১৩:০৮, ১৪ জুলাই ২০২২
দীপিকা যা করেছে ১৫ বছর আগে করেছি: মল্লিকা শেরাওয়াত

বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। ‘মার্ডার’ সিনেমায় অভিনয়ের জন্য আজও আলোচনায় থাকে তার নাম। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের ‘গেহরাইয়া’-এর সঙ্গে ‘মার্ডার’ সিনেমার তুলনা করেছেন মল্লিকা।

এই অভিনেত্রী মনে করেন, ১৫ বছর আগে ‘মার্ডার’ সিনেমাতে তিনি যা করেছেন সংকীর্ণ মানসিকতার জন্য দর্শক তা গ্রহণ করেননি। কিন্তু এখন দীপিকা পাড়ুকোনের বেলায় তার উল্টো ঘটছে।

মল্লিকা শেয়াওয়াত বলেছেন, ‘দীপিকা পাড়ুকোন গেহরাইয়া-তে যা করেছে আমি ১৫ বছর আগে করেছি মার্ডারে। কিন্তু মানুষ তখন ছিল খুব সংকীর্ণ মনের। শুধু তাই নয় ইন্ডাস্ট্রি আর মিডিয়ার কিছু মানুষ আমাকে মানসিকভাবে নির্যাতন করেছে। আমার অভিনয় নিয়ে কোনো চর্চাই হয় না।’

‘মার্ডার’ সিনেমায় চুমু খাওয়া ও বিকিনি পরা নিয়ে অনেক কটু কথা শুনতে হয়েছে মল্লিকা শেরাওয়াতকে। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘মার্ডার যখন মুক্তি পায় তখন সবাই একেবারে হায় হায় করে উঠেছিল— চুমু খাওয়া ও বিকিনি পরার জন্য। ওয়েলকাম, প্যায়ার কা সাইড এফেক্টস-এর মতো সিনেমাতেও অভিনয় করেছি। কিন্তু কেউ তা নিয়ে কথা বলে না।’

শকুন বাত্রা পরিচালিত সিনেমা ‘গেহরাইয়া’। চলতি বছর মুক্তি পেয়েছে সিনেমাটি। সিনেমায় দীপিকাকে বেশ কিছু সাহসী দৃশ্যে দেখা গেছে। দীপিকা ছাড়াও এতে ছিলেন সিদ্ধান্ত চতুর্বেদী ও অনন্যা পান্ডে। অন্যদিকে, অনুরাগ বসু পরিচালিত ‘মার্ডার’ সিনেমা মুক্তি পায় ২০০৪ সালে। সিনেমাটিতে মল্লিকা শেরাওয়াতের সঙ্গে ছিলেন ইমরান হাশমি।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়