ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

পরিচালকের বিরুদ্ধে কোটি টাকার মামলা করছেন যশ?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৭, ২৮ জুলাই ২০২২  
পরিচালকের বিরুদ্ধে কোটি টাকার মামলা করছেন যশ?

টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত অভিনীত সিনেমা ‘চিনেবাদাম’। কিছু দিন আগে সিনেমাটির পরিচালক শিলাদিত্য মৌলিকের সঙ্গে দ্বন্দ্বে জড়ান তিনি। এবার গুঞ্জন উড়ছে, এ পরিচালকের বিরুদ্ধে ১ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ১ কোটি ১৮ লাখ টাকার বেশি) মানহানির মামলা করতে যাচ্ছেন যশ। গতকাল এ খবরের সূচনা; যা ক্রমশ স্পষ্ট হচ্ছে বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম।

প্রকাশিত একটি প্রতিবেদনে জানানো হয়েছে, বুধবার (২৭ জুলাই) সকালে যশের পক্ষ থেকে পরিচালককে আইনি নোটিশ পাঠানো হয়েছে। তারপর শিলাদিত্যও যোগাযোগ করেছেন যশের ব্যক্তিগত আইনজীবীর সঙ্গে। তার কাছে যশের পক্ষ থেকে পাঠানো সিনেমা সংক্রান্ত কথাবার্তার স্ক্রিন শর্ট রয়েছে। পরিচালক এবং প্রযোজকের ঘনিষ্ঠ সূত্রের দাবি, ওই বার্তা হাতিয়ার করেই নাকি অভিনেতার বিরুদ্ধে পাল্টা মানহানির মামলা ঠুকতে চলেছেন শিলাদিত্য। এ নিয়ে তোলপাড় টলিপাড়া।

এ বিষয়ে কথা বলতে যশ ও তার সহকারীর সঙ্গে যোগাযোগ করে সংবাদমাধ্যমটি। তবে দু’জনের কেউই মুখ খোলেননি। পরে পরিচালকের সঙ্গে যোগাযোগ করা হয়। এ বিষয়ে শিলাদিত্য বলেন, ‘আমি ঘটনার কিছুই জানি না। আমার বাড়ি মুম্বাইয়ে। মাত্রা বাড়িতে ফিরেছি; আমার হাতে এখনো কোনো নোটিশ আসেনি।’

‘চিনেবাদাম’ সিনেমাটি মুক্তির আগে একাধিক কারণে দূরত্ব বাড়ে যশ-শিলাদিত্যর। শোনা গিয়েছিল, এক পার্শ্ব অভিনেতার গায়ের রং নিয়ে নাকি আপত্তি জানিয়েছিলেন নায়ক। যশ নাকি প্রশ্ন তুলেছিলেন, এক অখ্যাত ‘কালো ছেলে’ কে কেন তার জায়গায় দেখানো হয়েছে! একইসঙ্গে সিনেমা নিয়েও আপত্তি ছিল তার। সেই সময়েও বিষয়টি নিয়ে জোর আলোচনা হয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়