ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১২ জমাদিউল আউয়াল ১৪১৪

নুসরাতের প্রাক্তন স্বামীকে প্রশ্ন, আপনাদের বিয়ের বাদ্য কবে বাজবে?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৪, ৩০ আগস্ট ২০২২   আপডেট: ১৩:৪২, ৩০ আগস্ট ২০২২
নুসরাতের প্রাক্তন স্বামীকে প্রশ্ন, আপনাদের বিয়ের বাদ্য কবে বাজবে?

নুসরাত জাহানের সঙ্গে বিচ্ছেদের পর কয়েকজন মডেল-অভিনেত্রীর সঙ্গে নাম জড়িয়েছে নিখিল জৈনর। কয়েক মাস আগে শোনা যায়, অভিনেত্রী ঊষসী রায়ের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল।

তবে দু’জনের কেউই প্রেমের কথা স্বীকার করেননি। ঊষসী জানান, নিখিলের সঙ্গে তার বিশেষ পরিচয় নেই। একই জায়গায় একসঙ্গে জিম করতেন তারা; অল্পস্বল্প কথা হতো। এটুকুই! এবার সেই গুঞ্জন মাথাচাড়া দিয়েছি। নিখিলের বস্ত্র বিপণির প্রচার করছেন ঊষসী। সোমবার (২৯ আগস্ট) বিকালে নিখিলের সঙ্গে তার বিপণির শো রুমে গিয়েছিলেন ঊষসী।

এদিন কমলা রঙের জমকালো শাড়ি আর ভারী কাজের গহনায় সেজেছিলেন ঊষসী। খোঁপায় ছিল ফুলের মালা। সেই সাজের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন ঊষসী। শুধু তাই নয়, নিখিলের বস্ত্র বিপণির ভূয়সী প্রশংসাও করেছেন সেখানে। পূজার নতুন কালেকশনের বর্ণনাও দিয়েছেন ছোট ছোট ভিডিওতে।

নিখিল জৈন তার ইনস্টাগ্রামে ঊষসীর সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেছেন। পাশাপাশি সিটে হাসিমুখে ফ্রেমবন্দি হয়েছেন তারা। এ জুটিকে একসঙ্গে দেখে পুরোনো প্রেমের গুঞ্জন সামনে এনেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘আপনাদের বিয়ের বাদ্য কবে বাজবে?’

অনেকে প্রশ্ন ছুড়েছেন, ব্যক্তিজীবনের ঘনিষ্ঠতা থেকেই পেশাগত ক্ষেত্রে যুগলবন্দি তারা? অতীতে অভিনেত্রী সৌরসেনী মৈত্রের সঙ্গেও নিখিলের নাম জড়ায়। ঘটনাচক্রে সৌরসেনীও তার বস্ত্র বিপণীর মুখ ছিলেন। তারও আগে এই স্থান নুসরাত জাহানের দখলে ছিল।

কয়েক মাস আগে একটি ফটোশুটের জন্য আন্দামানে গিয়েছিলেন পর্দার ‘কাদম্বিনী’। গুঞ্জন, সেখানে অভিনেত্রীর সঙ্গে ছিলেন নুসরাতের প্রাক্তন স্বামী। একসঙ্গে সময় কাটিয়েছেন তারা। এ প্রশ্নের জবাবে ঊষসী বলেন, ‘আন্দামানে গিয়েছিলাম ঠিকই। কিন্তু আমার সঙ্গে সহকর্মীরা ছিলেন। আমরা ঘুরেছি, কাজ করেছি। আমি টিকিট, হোটেল বুকিংয়ের তথ্য দেখিয়ে দিতে পারি। রক্ত পানি করা পরিশ্রমের অর্থে সবকিছু করেছি।’

তবে যা রটে তার কিছু না কিছু তো ঘটেই। আপাতত সময়ই কথা বলবে বলে মন্তব্য করছেন নেটিজেনরা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়