ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাবার ওপর আস্থা পাচ্ছেন না হৃতিক!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ৬ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৮:২৫, ৬ সেপ্টেম্বর ২০২২
বাবার ওপর আস্থা পাচ্ছেন না হৃতিক!

জনপ্রিয় বলিউড অভিনেতা হৃতিক রোশান। তার পরবর্তী সিনেমাগুলোর একটি ‘কৃষ ফোর’। এর আগে এই সিরিজের সিনেমা পরিচালনার দায়িত্ব পালন করেছেন এই অভিনেতার বাবা রাকেশ রোশান। তবে এবার নাকি বাবার ওপর আস্থা রাখছেন না হৃতিক।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘কৃষ ফোর’ সিনেমা নির্মাণের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন হৃতিক রোশান। তবে পরিচালনার দায়িত্ব তিনি পালন করবেন না। সিনেমাটি পরিচালনার জন্য দক্ষ একজনকে খুঁজছেন এই অভিনেতা।

কিন্তু হঠাৎ কেন এই সিদ্ধান্ত নিলেন হৃতিক? এই অভিনেতার ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদমাধ্যমে জানিয়েছেন, হৃতিক মনে করছেন, তার বাবার বয়স হয়েছে। তার পক্ষে এখন সিনেমা পরিচালনা সম্ভব নয়। তাই দায়িত্বটি অন্য কেউ পালন করুক বলেই চাইছেন তিনি।

২০০৩ সালে মুক্তি পায় এ ফ্র্যাঞ্চাইজির প্রথম সিনেমা ‘কই মিল গ্যায়া’। এরপর ২০০৬ সালে মুক্তি পায় ‘কৃষ’। এতে দর্শকের সামনে সুপারহিরো হিসেবে হৃতিককে হাজির করেন রাকেশ। সিনেমাটির সাফল্যের পর ২০১৩ সালে ‘কৃষ-থ্রি’ নির্মাণ করেন তিনি। এটিও দর্শকের মাঝে ভালো সাড়া ফেলে।

হৃতিক রোশানের ‘কাবিল’ সিনেমার সাফল্যের পর ‘কৃষ ফোর’ নির্মাণের ঘোষণা দেওয়া হয়। এরপর এই অভিনেতার ৪৪তম জন্মদিনে সিনেমাটির মুক্তির তারিখ জানান তার বাবা ও কৃষ ফ্র্যাঞ্চাইজির প্রযোজক রাকেশ রোশান। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এক টুইটে তিনি লেখেন, ‘আজ (১০ জানুয়ারি) সম্ভবত কৃষ-ফোর মুক্তির তারিখ ঘোষণার সবচেয়ে ভালো দিন। এটি ২০২০ সালের বড়দিনে মুক্তি পাবে। হৃতিকের জন্মদিনে আপনাদের জন্য এই উপহার। শুভ জন্মদিন হৃতিক।’ কিন্তু করোনা মহামারি ও রাকেশ রোশানের অসুস্থার কারণে সিনেমাটি পিছিয়ে যায়।

হৃতিক রোশান অভিনীত পরবর্তী সিনেমা ‘বিক্রম বেদা’। সম্প্রতি প্রকাশিত এই সিনেমার ট্রেইলার দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে। অ্যাকশন-থ্রিলারধর্মী এই সিনেমায় আরো আছেন সাইফ আলী খান। সিনেমাটিতে হৃতিককে দেখা যাবে গ্যাংস্টার বেদার চরিত্রে। তামিল ভাষার একই নামের ব্যবসাসফল একটি সিনেমার রিমেক এটি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন— রাধিকা আপ্তে, রোহিত শরফ, সত্যদীপ মিশ্র প্রমুখ। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘বিক্রম বেদা’।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়