ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তাদের দৃষ্টিবিনিময় হয় কিন্তু কথা হয় না…

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ২৯ সেপ্টেম্বর ২০২২  
তাদের দৃষ্টিবিনিময় হয় কিন্তু কথা হয় না…

অফিসের লিফটে উঠতে গিয়ে ঈশিতার মুখোমুখি হন হাসান। প্রথম দেখাতেই ঈশিতা যেন জাদুর মতো আকৃষ্ট করে তাকে। ঈশিতা একটি টিভি চ্যানেলের নিউজ প্রেজেন্টার আর হাসান করপোরেট এক্সিকিউটিভ। একই ভবনে অফিস হওয়ায় তাদের মাঝে মাঝেই দেখা হয় লিফটে কিংবা অফিসের গলির চায়ের দোকানে। দেখা হয়, চোখাচোখি হয় কিন্তু কখনো কথা হয় না।

লিফট-চায়ের দোকানে মজার মজার ঘটনা ঘটতে থাকে। এসব ঘটনার কারণে একজনের প্রতি আরেকজনের আগ্রহ আরো বেড়ে যায়। ঈশিতা চা খেতে নামলেই যেন হাসান খবর পায় সেজন্য নিচের চায়ের দোকানের মালিকের সঙ্গে সুসম্পর্ক তৈরি করে। এই সুযোগে দোকানদার হাসানের কাছ থেকে একটা মুঠোফোন নেয়। একদিন ঈশিতার কাছে হাসানের এই ফোনের কারসাজি ধরা পড়ে।

ঈশিতা দোকানদারের কাছ থেকে ফোন নাম্বার নিয়ে হাসানকে কল দেয়। হাসান সেই মুহুর্তে বিদেশি ডেলিগেট নিয়ে চিটাগং পোর্ট ভিজিটে ছিলেন। ঈশিতা বলে হাসান যদি তাকে পছন্দ করে তাহলে সেটা যেন তার সামনে এসে বলে। হাসান কথা দেয় ঢাকায় ফিরে সরাসরি ঈশিতাকে তার ভালোবাসার কথা বলবে।

ঈশিতা অপেক্ষায় থাকে। সেদিনই নিউজ পড়া অবস্থায় ঈশিতার কাছে খবর আসে চট্টগ্রামে এক দুর্ঘটনায় হাসান মারা গেছেন। আর ঈশিতা নিজেই হাসানের মৃত্য সংবাদটা পাঠ করেন। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘শুধু তুমিময়’। এতে হাসান ও ঈশিতা চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও সাবিলা নূর। যোবায়েদ আহসান রচিত এ নাটক পরিচালনা করেছেন মাহমুদুর রহমান হিমি। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে নাটকটি।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়