ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

কঙ্গনার ইসলাম বিরোধী বক্তব্যটি ভুয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৫, ৫ অক্টোবর ২০২২   আপডেট: ১৮:১২, ৫ অক্টোবর ২০২২
কঙ্গনার ইসলাম বিরোধী বক্তব্যটি ভুয়া

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সিনেমার পাশাপাশি বিতর্কিত নানা কারণে আলোচনায় থাকেন এই অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল এক পোস্টে দাবি করা হয়েছে, ২০১৭ সালের সনাতন ধর্মের নবরাত্রি উৎসবের সময় বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমির একটি পোস্টের পরিপ্রেক্ষিতে ইসলাম বিরোধী বক্তব্য দিয়েছেন কঙ্গনা। তবে এই দাবিটি ভুয়া বলে দাবি করেছে কঙ্গনার টিম।

শাবানা আজমি তার টুইটে লিখেছিলেন, ‘এই দুর্গা অষ্টমিতে প্রার্থনা করি, কোনো দুর্গাকে যেন গর্ভপাত করাতে না হয়, কোনো স্বরস্বতীর যেন স্কুলে যাওয়া বন্ধ না হয়, কোনো লক্ষ্মীকে যেন স্বামীর কাছ থেকে টাকা না চাইতে হয়, কোনো পার্বতীকে যেন যৌতুকের জন্য আত্মদান না করতে হয় এবং কোনো কালির হাতে যেন রং ফর্সাকারী ক্রিম দেওয়া না হয়।’ শাবানা আজমির এই টুইটটি নিয়ে সেই সময় অনেক সমালোচনা হয়।

এখন ভাইরাল হওয়া পোস্টে শাবানার টুইটটি বিকৃতি করা হয়েছে। পাশাপাশি লেখা হয়েছে, ‘শাবানা আজমিকে চমৎকার জবাব দিয়েছেন কঙ্গনা।’ এরপর কঙ্গনার বক্তব্য দাবি করে লেখা হয়েছে, ‘এই ঈদে প্রার্থনা করছি কোনো আয়শার যেন ছয় বছর বয়সে বিয়ে না হয়, কোনো শাহ বানুকে যেন তিন তালাক না দেওয়া হয়, কোনো মীনা কুমারিকে হালাল হতে না হয়, কোনো ফাতেমাকে যেন চতুর্থ স্ত্রী না হতে হয়, কোনো শীলাকে যেন বোরকা না পরতে হয়, কোনো ইশরাত যেন জঙ্গি না হয় এবং কোনো মুমতাজকে যেন ১৪ বছর বয়সে সন্তান প্রসব না করতে হয়।’

এর আগে চলতি বছরের শুরুতে শাবানা আজমি ও কঙ্গনার মধ্যে কথার লড়াই হয়েছিল। শাবানাকে ‘দেশদ্রোহী’ বলেছিলেন ‘কুইন’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। তিনি দাবি করেন, পাকিস্তানের সঙ্গে শাবানা আজমির যোগাযোগ রয়েছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়