ঢাকা     রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২২ ১৪২৯

কঙ্গনাকে ‘পাত্তা’ দিলেন না জয়া (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৮, ১০ নভেম্বর ২০২২   আপডেট: ১২:৪২, ১০ নভেম্বর ২০২২
কঙ্গনাকে ‘পাত্তা’ দিলেন না জয়া (ভিডিও)

সাংবাদিক দেখলেই ক্ষেপে যান বলিউডের বরেণ্য অভিনেত্রী জয়া বচ্চন। তার প্রমাণ বহুবার দিয়েছেন অমিতাভ বচ্চনের ঘরণী। এবার বলিউডের বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রাণৌতকে পাত্তা না দিয়ে আলোচনায় উঠে এলেন তিনি। বুধবার (৯ নভেম্বর) ছিল ‘উঁচাই’ সিনেমার বিশেষ প্রদর্শনী। সেখানে এ ঘটনা ঘটে।

‘উঁচাই’ সিনেমার বিশেষ প্রদর্শনী অনুষ্ঠানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়— কঙ্গনাসহ বলিউডের একঝাঁক তারকা উপস্থিত। সেখানে হাজির হন জয়া। সবাই তার সঙ্গে হেসে কথা বলছেন। কঙ্গনাও এক গাল হেসে কিছু একটা বলেন। কিন্তু জয়া তার কথার উত্তর না দিয়ে অন্যদের সঙ্গে কথা বলতে থাকেন। এতে কঙ্গনার মুখে অন্ধকার নেমে আসে।

ভিডিওটি এখন অন্তর্জালে ভাইরাল। নেটিজেনরাও বিষয়টি নিয়ে জোর সমালোচনা করছেন। একজন লিখেছেন, ‘এই মহিলার এত কিসের অহংকার তা সত্যি বুঝি না। কঙ্গনা কী জিনিস এরপর জয়া আন্টিকে দেখিয়ে দেবে। মজা দেখার অপেক্ষায় রইলাম।’ একজন লিখেছেন, ‘কঙ্গনাকে দেখে ভয় পেয়েছেন জয়া আন্টি।’ আরেকজন জয়ার এই ব্যবহার নিয়ে সন্দে প্রকাশ করে লিখেছেন, ‘আমার মনে হয় না এটা ইচ্ছাকৃত। এরকম তো হতেই পারে! আমাদের সঙ্গেও হয়। এটাকে নিয়ে মিডিয়া ইস্যু না বানালেও পারে।’

‘উঁচাই’ সিনেমার এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন। তিনি বেশ হেসে কথা বলেন কঙ্গনার সঙ্গে। এমনকী, একে-অপরের গায়ে হাত রেখে ছবিও তুললেন। বন্ধুত্বপূর্ণ আড্ডা দিতেও দেখা যায়। তা ছাড়াও অনুষ্ঠানে হাজির হয়েছিলেন— কাজল, রানি মুখার্জি, সালমান খান, রীতেশ দেশমুখ, শেহনাজ গিল প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়