ঢাকা     সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||  মাঘ ১৭ ১৪২৯

যে কারণে সালমানের সঙ্গে অভিনয় করতে আপত্তি চার নায়িকার

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৭, ২৬ নভেম্বর ২০২২   আপডেট: ১১:০০, ২৭ নভেম্বর ২০২২
যে কারণে সালমানের সঙ্গে অভিনয় করতে আপত্তি চার নায়িকার

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। বলিউডের অনেক নায়িকাই তার হাত ধরে এই অঙ্গনে পা রেখেছেন। ছোট-বড় অভিনেত্রীরা তার সঙ্গে অভিনয়ের জন্য মুখিয়ে থাকেন। কারণ সালমানের সিনেমা মানেই বক্স অফিসে হিট। বেশ কজন অভিনেত্রী রয়েছেন, যারা সালমান খানের সঙ্গে অভিনয় করতে আপত্তি জানিয়েছেন।  

সোনালি বেন্দ্রে
বলিউডের সুন্দরী অভিনেত্রীদের তালিকায় রয়েছেন সোনালি বেন্দ্রে। নব্বই দশকের এ অভিনেত্রী অনেক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার পর আর কোনো সিনেমায় সালমানের সঙ্গে অভিনয় করেননি সোনালি বেন্দ্রে। মূলত, কৃষ্ণসার হরিণ মামলায় সালমানের নাম জড়ানোর পর এই সিদ্ধান্ত নেন সোনালি।

দীপিকা পাড়ুকোন
বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাডুকোন। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। শাহরুখ খান, সাইফ আলী খান, রণবীর কাপুরের মতো তারকা অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। সালমান খানের সঙ্গে অভিনয়ের জন্য দীপিকাকে পাঁচবার প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু প্রত্যেকবারই তা ফিরিয়েছেন এই নায়িকা। কারণ ব্যাখ্যা করে এক সাক্ষাৎকারে দীপিকা জানিয়েছিলেন, সালমান খান রণবীর সিংকে একবার অসম্মান করেছিলেন। আর সে কারণেই ভাইজানের সঙ্গে অভিনয় করতে নারাজ এই অভিনেত্রী।

কঙ্গনা রাণৌত
বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রাণৌত। অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। অন্য অভিনেত্রীদের মতো কঙ্গনাও সালমান খানের সঙ্গে অভিনয় করতে অস্বীকৃতি জানিয়েছিলেন। এক সাক্ষাৎকারে কঙ্গনা রাণৌত জানান, সালমান খানের সঙ্গে যারা সিনেমা করেন তারা কখনো জনপ্রিয় হন না। সালমানের সিনেমায় শুধু তাকেই কৃতিত্ব দিতে হয়, অন্য অভিনেতা-অভিনেত্রীদের নয়।

টুইঙ্কেল খান্না
বলিউড অভিনেত্রী টুইঙ্কেল খান্না। খুব বেশি সিনেমায় অভিনয় না করলেও তার জনপ্রিয়তার কমতি নেই। ১৯৯৫ সালে ‘বারসাত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন অক্ষয় ঘরণী। অল্প সময়ের ক্যারিয়ারে অনেক বিখ্যাত অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন তিনি। ‘জাব প্যায়ার কিসি সে হোতা হ্যায়’ সিনেমায় সালমানের সঙ্গে অভিনয় করেছিলেন টুইঙ্কেল। তা ছাড়াও অভিনেত্রী ‘চল মেরে ভাই’ সিনেমায়ও কাজ করেন। এরপর সালমানের সঙ্গে আর কোনো সিনেমায় কাজ করতে রাজি হননি এই অভিনেত্রী। যদিও কোনো কারণ ব্যাখ্যা করেননি টুইঙ্কেল।

ঢাকা/শান্ত

সর্বশেষ

পাঠকপ্রিয়