ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

মেসিকে পরীমনির উড়ন্ত চুমু (ভিডিও)

প্রকাশিত: ১৪:৫৬, ২৭ নভেম্বর ২০২২   আপডেট: ১৫:১৬, ২৭ নভেম্বর ২০২২
মেসিকে পরীমনির উড়ন্ত চুমু (ভিডিও)

হালের ক্রেজ পরীমনি আগে থেকেই আর্জেন্টিনার সমর্থক। গতকাল মেক্সিকোর সঙ্গে আর্জেন্টিনার ম্যাচের খেলাটা বেশ উপভোগ করেন এই নায়িকা। এ ম্যাচের অর্ধেকের বেশি সময় পার হয়ে গেলেও কাঙ্ক্ষিত সেই গোলের দেখা মিলছিল না। তারপর ত্রাতা হয়ে হাজির হন খুদ জাদুকর মেসি। বাঁ পায়ের দূরপাল্লার শটে উৎসবে ভাসান পুরো বিশ্বের ভক্ত-সমর্থকদের। উল্লাসে ফেটে পড়েন মেসি-আর্জেন্টাইন সমর্থকরাও। এ নিয়ে পরীমনিও উচ্ছ্বাস প্রকাশ করেছেন; তবে একটু ভিন্নভাবে।

পরীমনি আর্জেন্টিনার অন্ধভক্ত হলেও তার স্বামী অভিনেতা শরিফুল রাজের প্রিয় দল ব্রাজিল। আর তাই রাত জেগে পরীমনি একা খেলা দেখলেও ঘুমাচ্ছিলেন রাজ। খেলার মাঝে রাজকে ঘুম থেকে ডাকার একটি ভিডিও পোস্ট করেন এই নায়িকা। এরপর মেসি যখন প্রথম গোলটি দেন, সে সময় মেসির একটি ছবি পোস্ট করে পরীমনি লেখেন— ‘মেসি, আই লাভ ইউ।’

ঘণ্টাখানিক পর (রাত ৩টা ৩৫ মিনিট) আরেকটি ভিডিও পোস্ট করেন পরীমনি। ক্যাপশনে লিখেন, মেসি একটা ভালোবাসা, সঙ্গে লাভ ইমোজি। মাত্র তিন সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, খেলা শেষে কথা বলছেন মেসি। টিভিতে সেই দৃশ্য দেখে তাকে ফ্লাইং কিস দিচ্ছেন পরীমনি। হাসিতে জানান দিচ্ছে তার উচ্ছ্বাসের কথা।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়