ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

ফের কথিত প্রেমিকার সঙ্গে সাইফ পুত্র

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৪, ১৩ ডিসেম্বর ২০২২   আপডেট: ১০:৫০, ১৩ ডিসেম্বর ২০২২
ফের কথিত প্রেমিকার সঙ্গে সাইফ পুত্র

বলিউড অভিনেতা সাইফ আলী খানের পুত্র ইব্রাহিম আলী খান। এখনো বলিউডে অভিষেক ঘটেনি তার। তারকা সন্তান হওয়ায় বছরজুড়েই আলোচনায় থাকেন তিনি। বেশ কিছু দিন ধরে গুঞ্জন উড়ছে, বলিউড অভিনেত্রী পলক তিওয়ারির সঙ্গে প্রেম করছেন ইব্রাহিম। ফের একসঙ্গে মুম্বাইয়ের একটি কনসার্টে গিয়ে প্রেমের গুঞ্জনের পালে হাওয়া দিলেন এই জুটি। খবর টাইমস অব ইন্ডিয়ার।

সংবাদমাধ্যমটি এক প্রতিবেদনে জানিয়েছে, মুম্বাইয়ে মার্কিন র‌্যাপার পোস্ট ম্যালোনের কনসার্টে গিয়েছিলেন পলক-ইব্রাহিম। তা ছাড়াও এ কনসার্টে অংশ নিয়েছিলেন সুনীল শেঠির পুত্র আহান শেঠি, কার্তিক আরিয়ান, তামান্না ভাটিয়া, ম্রুনাল ঠাকুর, বিজয় ভার্মা, মাইলাইকা আরোরা প্রমুখ।

কনসার্টে অংশ নেওয়ার কয়েকটি ছবি জাহ্নবী কাপুর কথিত প্রেমিক অরহান নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছন। তাতে দেখা যায়, আলাদা আলাদা ছবিতে কালো রঙের পোশাক পরে ক্যামেরায় পোজ দিয়েছেন পলক ও ইব্রাহিম আলী খান।

ভারতের টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির মেয়ে পলক তিওয়ারি। গত জানুয়ারিতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়। এতে দেখা যায়, ইব্রাহিমের সঙ্গে গাড়িতে যাচ্ছিলেন পলক। এই সময় ফটোসাংবাকিকদের দেখে মুখ লুকিয়ে ফেলেন তিনি। এ নিয়ে পলক তিওয়ারি বলেন, ‘মাকে মিথ্যা বলেছিলাম যে, আমি বাড়ির দিকে রওনা হয়েছি কিন্তু রাস্তায় অনেক ট্রাফিক জ্যাম রয়েছে। ওই সময় আমার ছবি তোলায় মুখ ঢেকেছিলাম। কারণ এই ছবিগুলো দেখেই মা আমার খবর রাখেন। ছবিগুলো দেখলে তিনি আমাকে মিথ্যাবাদী মনে করতেন।’

এর আগে একসঙ্গে একটি রেস্তোরাঁ থেকে বের হতে দেখা যায় পলক-ইব্রাহিমকে। ওই সময়ে পলক দাবি করেন ইব্রাহিম তার ভালো বন্ধু। তার ভাষায়— ‘এটি শুধুই বন্ধুত্ব। এগুলো সবই অনুমান করে বলা, তাই এটি নিয়ে মাথা ঘামাই না। আমরা একসঙ্গে ঘুরতে বের হয়েছিলাম। ওই সময়ে ছবি তোলা হয়। এটুকুই!’

‘রোজি: দ্য স্যাফরন চ্যাপটার’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন পলক তিওয়ারি। হরর-থ্রিলার ঘরানার এই সিনেমা পরিচালনা করছেন বিশাল মিশ্রা। তা ছাড়াও সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় দেখা যাবে পলককে। অন্যদিকে ইব্রাহিম এখনো বলিউডে পা রাখেননি। করন জোহরের ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে বলিউডে পা রাখবেন তিনি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়