ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

বিশ্বকাপের সমাপনী মঞ্চ মাতালেন নোরা ফাতেহি (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ১৯ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৪:৩৬, ১৯ ডিসেম্বর ২০২২
বিশ্বকাপের সমাপনী মঞ্চ মাতালেন নোরা ফাতেহি (ভিডিও)

গতকাল রাতে ফিফা বিশ্বকাপ ফাইনাল ম্যাচ শুরুর দেড় ঘণ্টা আগে শুরু হয়েছিল ঝাকজমকপূর্ণ সমাপনী অনুষ্ঠান। বর্ণিল এই মঞ্চে উপস্থিত ছিলেন হলিউড-বলিউডের গ্ল্যামারাস তারকারা। বলিউড থেকে এই মঞ্চে পারফর্ম করেন নোরা ফাতেহি। তার নাচ মাতিয়ে রেখেছিল এই বিশ্ব মঞ্চ।

এ মঞ্চে নোরার পারফরম্যান্সের বেশ কিছু ভিডিও ঘুরে বেড়াচ্ছে নেটদুনিয়ায়। বিশ্বকাপের থিম গান ‘লাইট দ্য স্কাই’ পরিবেশন করতে নোরা যোগ দিয়েছিলেন বাল্কিস, রহমা রিয়াদ এবং মানালের সঙ্গে। একযোগে সফল করেন এই অনুষ্ঠান। এ দিন কালো রঙের পোশাকে মঞ্চে পারফর্ম করেন নোরা। ‘লাইট দ্য স্কাই’ গানের সঙ্গে তিনজনের সঙ্গে মঞ্চে নেচেছেন তিনি। নোরার পারফরম্যান্সের ভিডিও এখন নেটদুনিয়ায় ভাইরাল। নোরার কণ্ঠে গানটির হিন্দি সংস্করণ শুনে বুঁদ ভারতীয় দর্শকরা।

এ দিন একাধিক বলিউড তারকা উপস্থিত ছিলেন কাতারের গ্যালারিতে। কাতার বিশ্বকাপে ফুটবল দল হিসেবে ভারত না থাকলেও ভারতীয়দের উপস্থিতি বিভিন্নভাবে দেখা যায়। প্রথম ভারতীয় নারী অভিনেত্রী হিসেবে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানে ‘আর্বো’ গানটি গেয়েছেন ওজুনা-গিমস। প্রথম এবং শেষ গানের মাঝে বিশ্বকাপের থিম সং ‘হায়া হায়া’ গেয়েছেন মার্কিন গায়ক ডেভিডো এবং আইশা।

বিশ্বকাপের ফাইনাল ম্যাচের আগে থেকেই কাতারে অবস্থান করছিলেন নোরা ফাতেহি। গত শনিবার ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোকে জুতা উপহার দেন এই নায়িকা। আর সেই মুহূর্তের ছবি দ্রুত ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়