ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ-কিয়ারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ৩১ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৬:৫৩, ৩১ ডিসেম্বর ২০২২
বিয়ের পিঁড়িতে বসছেন সিদ্ধার্থ-কিয়ারা

বলিউডের আবেদনময়ী অভিনেত্রী কিয়ারা আদভানি ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা চুটিয়ে প্রেম করছেন বহুদিন ধরে। গুঞ্জন ছিল, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। এই গুঞ্জন এবার কিছুটা ডালপালা মেলেছে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, বহুল আলোচিত এই জুটির প্রেম এবার পূর্ণতা পেতে চলেছে। বলিউডের ঘনিষ্ঠ সূত্রের তথ্যমতে, সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই এবার সত্যিই বাজতে চলেছে। আগামী ৬ ফেব্রুয়ারি বিয়ে করবেন এই তারকা জুটি।

রাজস্থানের প্রাসাদের মতো বিলাসবহুল হোটেল জয়সালমের প্যালেসে বিয়ের আসর বসবে। ৪ ও ৫ ফেব্রুয়ারি, বিয়ের আগের নানা রীতি-আচার যেমন মেহেদি, সংগীত, গায়ে হলুদ ইত্যাদি আয়োজন সম্পন্ন হবে। কাছের আত্মীয়-বন্ধুদের নিয়েই সম্পন্ন হবে এই বিয়ের অনুষ্ঠান। পরবর্তীতে মুম্বাইয়ে বলিউড বন্ধুদের জন্য রিসেপশন পার্টির আয়োজন করবেন এই জুটি।

‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের সম্পর্কে জড়ান সিদ্ধার্থ-কিয়ারা। চলতি বছরের শুরুর দিকে দুজনের ব্রেক-আপের গুঞ্জনও শোনা যায়। পরে নিন্দুকের মুখে ছাই দিয়ে ‘জুগ জুগ জিও’ সিনেমার স্ক্রিনিংয়ে তাদের একসঙ্গে দেখা যায়। এমনকি করণ জোহরের শো-তেও সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতে দেখা যায় দুজনকেই।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়