ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

‘দুই বন্ধু মাঝে কাঁটাতারের বেড়া’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৫, ২৪ জানুয়ারি ২০২৩  
‘দুই বন্ধু মাঝে কাঁটাতারের বেড়া’

কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্রের ভক্তের সংখ্যা অগণিত। সৌন্দর্য ও আবেদনে তিনি বরাবরই সমসাময়িকদের থেকে এগিয়ে। বাংলাদেশেও রয়েছে তার ভক্ত। সম্প্রতি ঢাকায় এসেছিলেন এই অভিনেত্রী। বাংলাদেশে এসে বান্ধবীর সঙ্গে দারুণ সময় কাটিয়েছেন। 

কলকাতার অভিনেত্রী শ্রীলেখা ও বাংলাদেশি অভিনেত্রী মুক্তি পুরনো বন্ধু। কলকাতা ফিরে মিস করছেন মুক্তিকে। শ্রীলেখা তার ফেসবুকে দুজনে ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন: ‘দুই বন্ধু মাঝে কাঁটাতারের বেড়া’

নিজেদের বন্ধুত্বের ব্যাখ্যা দিয়ে শ্রীলেখা বলেন, ‘আমরা বন্ধু। আজকের না, ২০ বছরেরও বেশি। ও মুসলিম, আমি হিন্দু। ওর দেশ বাংলাদেশ, আমার ভারত, তাতে ওর বা কী, আমারই বা কী? আমরা বন্ধু। আমরা পারলে তোমরা কেন পারবে না? বন্ধু হও, ভালো থাকো।’

ঢাকায় এসে প্রচুর খেয়েছেন তা শ্রীলেখার ভাষ্য শুনেই অনুমান করা যায়। মজা করে শ্রীলেখা ফেসবুকে জানান, ঢাকায় থাকাকালীন তার ওজন তিন কেজি বেড়েছে। আর এই ওজন বাড়ার পেছনে মুক্তি দায়ী। 

রুমানা ইসলাম মুক্তি ‘শ্রাবণ মেঘের দিন’ চলচ্চিত্রের মাধ্যমে পরিচিত হন। ১৯৯৩ সালে ‘পদ্মা নদীর মাঝি’ চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন মুক্তি। মুক্তি জনপ্রিয় অভিনেত্রী আনোয়ারা বেগমের মেয়ে।

রাহাত//

সর্বশেষ

পাঠকপ্রিয়