ঢাকা     রোববার   ১০ ডিসেম্বর ২০২৩ ||  অগ্রহায়ণ ২৫ ১৪৩০

বলিউডে কেন এলেন না নভ্যা?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৬, ২৪ জানুয়ারি ২০২৩  
বলিউডে কেন এলেন না নভ্যা?

বলিউডে হাই প্রোফাইল পরিববার হিসেবে পরিচিত বচ্চন পরিবার। এই পরিবারের সন্তান নভ্যা নভেলি নন্দা। তার দাদা অমিতাভ বচ্চন, দাদী জয়া বচ্চন, মামা অভিষেক বচ্চন, মামী ঐশ্বরিয়া রাই বচ্চন- প্রত্যেকেই বলিউডের সবচেয়ে পরিচিত মুখ। অথচ এমন নামি পরিবারের মেয়ে হয়েও বলিউডের ধারপাশ দিয়ে যাননি নভ্যা।

বলিউডের ‘শাহেনশাহ’ খ্যাত অমিতাভ বচ্চনের নাতনি হলেন নভ্যা। অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চনের কন্যা তিনি। কিন্তু কেন তাকে বলিউডে দেখা গেল না, কেন তিনি বিনোদন জগতে পা রাখলেন না, এবার এ বিষয়ে মুখ খুললেন নভ্যা।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, বলিউডে সুযোগ পাওয়া সহজ ব্যাপার নয়। তার উপর এই ইন্ডাস্ট্রির বিরুদ্ধে স্বজনপোষণের মতো গুরুতর অভিযোগ রয়েছে। বেশিরভাগ ক্ষেত্রে তারকাদের সন্তানেরা খুব সহজেই পা রাখতে পারেন বলিউডে। নভ্যা একে তো সুন্দরী, তার উপর আবার স্টার কিড, তারপরও কেন বলিউডের তারকা হওয়ার ইচ্ছে হলো না তার? কেন এলেন না বলিউডে তিনি?

এই প্রসঙ্গে নভ্যা বলেন, ‘আমার মনে হয় আমার দ্বারা অভিনয়টা ঠিক হয় না। কেবলমাত্র কিছু করার জন্য করাকে আমি পছন্দ করি না। বিশ্বাসও করি না তাতে। আমার বিশ্বাস আমার দক্ষতা অন্য কোথাও রয়েছে।’

নভ্যা একা নন, তার মা-ও চাননি নভ্যা বলিউডে পা রাখুক। শ্বেতা বচ্চন একবার কফি উইথ করণ শোতে গিয়েছিলেন ভাই অভিষেক বচ্চনের সঙ্গে। সেখানে তিনি জানান, কেবল মাত্র বচ্চন পরিবারের সদস্য বলে মেয়ে বলিউডে আসুক সেটা তিনি চাননি। তার কথায়, ‘আমি জানি না নভ্যার ট্যালেন্ট কী। তবে এটা জানি ও যতক্ষণ না নিজে থেকে চাইছে ততক্ষণ ওর এখানে আসার দরকার নেই। ওর ঘনিষ্টজনরা যা করেছে বলে ওকেও তাই করতে হবে এমনটা অর্থহীন।’

নভ্যার সমবয়সী বহু স্টার কিডরাই ইতিমধ্যে বলিউড অভিষেক সেরে ফেলেছেন, যেমন জানভি কাপুর, সারা আলি খান, ইশান কাট্টার, প্রমুখ। একমাত্র তিনিই যেন ব্যতিক্রম হয়ে থেকে গেলেন। তবে বলিউডে না এলেও নভ্যার সোশ্যাল মিডিয়া প্রেজেন্স দারুণ। বহু ভক্ত এবং ফলোয়ার আছে তার সোশ্যাল মিডিয়ায়।

পেশাগত জীবনে সফল এন্টারপ্রেণার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে কাজ করছেন নভ্যা। নারীদের জন্য ‘আরা হেলথ’ নামক একটি হেলথ টেক কোম্পানি চালান তিনি।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়