ঢাকা     মঙ্গলবার   ২৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১১ ১৪৩১

শয্যাসঙ্গী হতে বলেছিলেন: নয়নতারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৩, ২ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৭:৫৩, ২ ফেব্রুয়ারি ২০২৩
শয্যাসঙ্গী হতে বলেছিলেন: নয়নতারা

রুপালি জগতের আলোর ঝলকানির পেছনে অন্ধকার দিকও রয়েছে। প্রায়ই কাস্টিং কাউচ, যৌন হেনস্তা, স্বজনপ্রীতিসহ নানা অভিযোগ শোনা যায়। অতীতে এ বিষয়ে খুব বেশি আলোচনা না হলেও এখন অনেকে এসব নিয়ে মুখ খুলছেন। বিশেষ করে কাস্টিং কাউচ নিয়ে কথা বলেছেন ভারতের বিভিন্ন ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক তারকা অভিনয়শিল্পীরা।

এবার এ তালিকায় যুক্ত হলেন তামিল সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। সম্প্রতি এ অভিনেত্রী জানিয়েছেন তাকেও কাস্টিং কাউচ’র শিকার হতে হয়েছে। 

ভারতীয় একটি সংবাদমাধ্যম দেওয়া সাক্ষাৎকারে এ প্রসঙ্গে মুখ খুলেছেন জনপ্রিয় এই দক্ষিণী অভিনেত্রী। নয়নতারা জানিয়েছেন, তাকে একবার শয্যাসঙ্গী হওয়ার বিনিময়ে একটি সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রের প্রস্তাব দেয়া হয়েছিল। তিনি সেই কুপ্রস্তাব ‘সাহসীভাবে’ প্রত্যাখ্যান করেছিলেন। কারণ নিজের প্রতি বিশ্বাস ছিল যে, তার অভিনয় প্রতিভা তাকে পরবর্তীতে শীর্ষস্থানীয় অভিনেত্রীদের একজন হিসাবে প্রতিষ্ঠিত করবে।

দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রিতে কাস্টিং কাউচের বিষয় নিয়ে নয়নতারাই যে প্রথম কথা বললেন, তা কিন্তু নয়। এর আগে আরো কয়েকজন দক্ষিণী অভিনেত্রী অন্ধকার এই দিকটি সামনে এনেছিলেন। যেমন ২০২০ সালে কাস্টিং কাউচ নিয়ে মুখ খুলেছিলেন জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠী।

২০২২ সালের জুন মাসে পরিচালক বিগনেশ শিবানকে বিয়ে করেছেন নয়নতারা। বিয়ের ৪ মাসের মাথায় সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী।

নয়নতারা বর্তমানে ‘জওয়ান’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এ সিনেমায় রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান এবং দক্ষিণী  সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় সেতুপতি।

/ফিরোজ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়