ঢাকা     বৃহস্পতিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১৭ ১৪৩০

রাশমিকার পর মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন সামান্থা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ৮ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৭:৫৯, ৮ ফেব্রুয়ারি ২০২৩
রাশমিকার পর মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনলেন সামান্থা

এক তেলেগু নায়িকা অনুসরণ করলেন আরেক তেলেগু নায়িকাকে। গত বছর মুম্বাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট কিনেছিলেন রাশমিকা মান্দানা। আর তাকে অনুসরণ করে এবার মুম্বাইয়ে ফ্ল্যাট কিনে ফেললেন সামান্থা সামান্থা রুথ প্রভু। 

রাশমিকা জানিয়েছিলেন, বলিউডে পা রাখায় হায়দরাবাদ ও মুম্বাই ছুটোছুটি করতে হচ্ছে তাকে। স্থিরভাবে কাজ করার জন‌্যই মুম্বাইয়ে বাড়ি কিনেছেন তিনি।

একই কারণ সামান্থারও। ১৫ কোটি রুপি খরচ করে মুম্বাইয়ে তিন বেডরুমের একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী। জানা গেছে, সামান্থা সম্প্রতি বলিউডের একাধিক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। আর সেই কারণেই মুম্বাইয়ে বাড়ি কিনেছেন তিনি। 

প্রসঙ্গত, কিছুদিন আগেই নিজের অসুস্থতার কথা সামনে আনেন সামান্থা। মায়োসাইটিস নামক রোগে আক্রান্ত হওয়ার কথা দীর্ঘ সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে প্রকাশ্যে আনেন তিনি। 

নতুন আরেকটি পোস্টে আবারও নিজের শারীরিক অসুস্থতা নিয়ে কথা বলেছেন সামান্থা। তিনি লিখেছেন, ‘কিছুদিন আগে ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলাম যে, কিছুদিন ভালো যায়, কিছুদিন খারাপ যায়। কখনো কখনো আবার কোনো সিদ্ধান্ত নেওয়াও বেশ কঠিন হয়ে পড়ে। কিন্তু যখন পেছন ফিরে দেখি, দেখতে পাই কত কঠিন পরিস্থিতি আমি পেরিয়ে এসেছি। আমি লড়াই করার জন্য সবসময় প্রস্তুত থাকি। একটা বিষয় আজ পরিস্কার করে দিতে চাই। আমি দেখলাম, আমার শারীরিক অবস্থার কথা জানানোর পর নানা জায়গায় এটা বলা হচ্ছে যে, আমি যে রোগে আক্রান্ত তা জীবননাশক। আজ এটা পরিস্কার করে দিতে চাই যে, বর্তমানে আমি যে পরিস্থিতিতে রয়েছি, তাতে আমার রোগটা একেবারেই জীবনহানি ঘটানোর মতো নয়। আমি এখনও মারা যাইনি। তাই আমার মনে হয় না, কারো অসুস্থতা সম্পর্কে এ ধরনের হেডলাইন করা উচিত।’

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়