ঢাকা     শুক্রবার   ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১০ ১৪৩০

প্রভাস-কৃতির বিয়ে নিয়ে যা জানা গেলো

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৭, ৯ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৩:৫৪, ৯ ফেব্রুয়ারি ২০২৩
প্রভাস-কৃতির বিয়ে নিয়ে যা জানা গেলো

ভারতের তেলেগু সিনেমার জনপ্রিয় অভিনেতা প্রভাস। ‘বাহুবলি’ সিনেমার সাফল্যের পর রীতিমতো তারকা বনে যান তিনি। সিনেমাটির জন্য দীর্ঘদিন সময় দিয়েছেন এই অভিনেতা। এর প্রতি মনোযোগ যেন নষ্ট না হয়, এজন্য বিয়ে পর্যন্ত পিছিয়ে দিয়েছিলেন বলেও তখন শোনা যায়।

‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর প্রভাসের প্রেম-বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। সিনেমায় তার সহ-অভিনেত্রী আনুশকা শেঠিকে বিয়ে করছেন বলেও খবর চাউর হয়। তবে শেষ পর্যন্ত তা গুঞ্জনেই সীমাবদ্ধ থাকে।

কয়েক মাস আগে গুঞ্জন চাউর হয়েছিল, বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৃতি স্যাননের সঙ্গে প্রেম করছেন প্রভাস। যদিও বিষয়টি মিথ্যা বলে উড়িয়ে দেন এই যুগল। গত কয়েক দিন ধরে খবর উড়ছে, বাগদান সারতে যাচ্ছেন কথিত এই প্রেমিক জুটি! মালদ্বীপে তারা বাগদান সারবেন। এই খবর সামনে আনেন ভারতের চলচ্চিত্র বিশ্লেষক উমাইর সান্ধু। এ নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চলছে। কিন্তু সত্যি কি বিয়ে করতে যাচ্ছেন কৃতি-প্রভাস?

টাইমস অব ইন্ডিয়াকে প্রভাসের এক সহকারী বলেন, ‘প্রভাস-কৃতি ভালো বন্ধু। বাগদান করতে যাওয়ার খবরটি সত্য নয়।’

‘আদিপুরুষ’ সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করছেন প্রভাস-কৃতি। ওম রাউত পরিচালিত এ সিনেমা রামায়ণ অবলম্বনে নির্মিত হচ্ছে। সিনেমাটিতে রাম চরিত্রে অভিনয় করছেন প্রভাস; তার বিপরীতে সীতা চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে। আগামী ১৬ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়