ঢাকা     বৃহস্পতিবার   ৩০ মার্চ ২০২৩ ||  চৈত্র ১৭ ১৪২৯

সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ চায় না পরিবার

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৯, ৯ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১৫:৫৬, ৯ ফেব্রুয়ারি ২০২৩
সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে ওয়েব সিরিজ নির্মাণ চায় না পরিবার

ঢালিউডের অমর নায়ক সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে নির্মিত ওয়েব সিরিজ নিমাণ হোক-এটি চান না মা নীলা চৌধুরী। এই নায়কের মামা আলমগীর কুমকুম ওয়েব সিরিজটি বন্ধে সিলেট কোতোয়ালি মডেল থানায় জিডি করেছেন। 

‘বুকের ভেতর আগুন’ নামের ওই সিরিজটি ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্য নির্মাণ করেছেন তানিম রহমান অংশু নামের এক নির্মাতা।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, সালমান শাহর মামার জিডিটি আইনি প্রক্রিয়ায় এগুবে।

জিডিতে মামা আলমগীর কুমকুম বলেন, আমার ভাগনে সালমান শাহর মৃত্যু রহস্য নিয়ে মামলা এখনও চলমান রয়েছে। কিন্তু এর মধ্যেই ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর জন্য ‘বুকের ভেতর আগুন’ ওয়েব সিরিজ নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। যা সামাজিক যোগাযোগমাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় প্রচার করা হচ্ছে, যেটা আইনসম্মত নয়।

যেহেতু মামলাটি এখনও চলমান, তাই আমি এ ধরনের ওয়েব সিরিজ তৈরিতে ইতোমধ্যে একটি লিগ্যাল নোটিশ প্রেরণ করেছি। তার রহস্যজনক মৃত্যুকে একটি মহল ভিন্নভাবে প্রবাহিত করার উদ্দেশ্যে আত্মহত্যা বলে প্রচার করছে।

সালমান শাহর মা নীলা চৌধুরী জানান, ‘বুকের ভেতর আগুন’ ওয়েব সিরিজটি নির্মাণ বন্ধ চান তিনি। ছেলের মৃত্যু রহস্য নিয়ে সিরিজ নির্মাণ হচ্ছে এমন খবর শোনার পর থেকেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। সেই সঙ্গে এ ঘটনার চূড়ান্ত নিষ্পত্তি না হওয়া পর্যন্ত যেন ওয়েব সিরিজটি নির্মাণ না হয় সরকারের কাছে সেই অনুরোধ জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, ৬ ফেব্রুয়ারি ওয়েব সিরিজ ‘বুকের ভেতর আগুন’ নির্মাণ বন্ধের দাবিতে অভিনেতার মামা আলমগীর কুমকুম সিলেট জজ কোর্টের আইনজীবী মোহাম্মদ মইনুল ইসলামের মাধ্যমে একটি লিগ্যাল নোটিশ পাঠান নির্মাতা অংশুকে।

নুর/টিপু 

সর্বশেষ

পাঠকপ্রিয়