ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

সাইফ বললেন, চলেন আমাদের শোবার ঘরে যাই (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ৩ মার্চ ২০২৩   আপডেট: ১৪:২২, ৩ মার্চ ২০২৩
সাইফ বললেন, চলেন আমাদের শোবার ঘরে যাই (ভিডিও)

কারিনার পরনে কালো রঙের বডিকন ড্রেস। একই রঙের কুর্তা পরেছেন সাইফ আলী খান। স্ত্রী কারিনার হাত ধরে বাড়িতে প্রবেশ করছেন। এসময় উপস্থিত ছিলেন একঝাঁক ফটোগ্রাফার। ক্যামেরার ফ্ল্যাশ বিজলির মতো চমকাচ্ছিল।

একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ চমকালেও কোথাও দাঁড়াননি সাইফ-কারিনা। বরং বাড়ির ভেতরে ঢুকে যান তারা। এসময় পাপারাজ্জিরাও তাদের পেছন পেছন ভবনের ভেতরে প্রবেশ করেন। ঠিক সেই সময়ে ঘুরে দাঁড়িয়ে সাইফ আলী খান বলেন— ‘আমাদের শোবার ঘরে চলেন।’

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। যা এখন অন্তর্জালে ভাইরাল। তবে সাইফের এই মন্তব্য স্বাভাবিকভাবে গ্রহণ করেননি নেটিজেনরা। তাদের অধিকাংশের ভাষ্য— ‘সাইফ আলী খান খুব খারাপ আচরণ করেছেন।’

ইন্ডিয়া টুডে জানিয়েছে, গতকাল মালাইকা আরোরার মায়ের জন্মদিন ছিল। জন্মদিনের এই পার্টিতে যোগ দিয়েছিলেন সাইফ-কারিনা। সেখান থেকে ফেরার পর নিজেদের বাড়িতে এই ঘটনা ঘটে।

বেশ কয়েক বছর প্রেম করার পর ২০১২ সালে ১৬ অক্টোবর বিয়ে করেন সাইফ আলী খান ও কারিনা কাপুর। ২০১৬ সালে তাদের বড় ছেলে তৈমুর আলী খানের জন্ম হয়। ২০২১ সালে জন্ম নেয় এই দম্পতির দ্বিতীয় সন্তান জাহাঙ্গীর আলী খান।

 

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়